মৌলভীবাজারে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মৌলভীবাজারের দুই উপজেলায় পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে।

মৌলভীবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2020, 05:27 PM
Updated : 6 Feb 2020, 05:27 PM

বৃহস্পতিবার শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানে এক চা শ্রমিক, শাহজির বাজার এলাকায় এক মোটরসাইকেল আরোহী ও কমলগঞ্জে ট্রাকের ধাক্কায় এক রাজমিস্ত্রী নিহত হয়েছেন।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক জানিয়েছেন, শ্রীমঙ্গলের রাজঘাট চা বাগানের উদনাছড়ার উপর নির্মাণাধীন কালভার্টের নিচে মোটরসাইকেলসহ পড়ে সনাতন কর্মকার (৩৫) নামে এক চা শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে তার লাশ পাওয়া যায় উল্লেখ করে রাজঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় বুনার্জী বলেন, সনাতন কর্মকার বহ্মা ছড়া থেকে রাতে মোটরসাইকেলে উদনাছড়া তার শ্বশুরবাড়ি যাচ্ছিল।

“নির্মাণাধীন কালভার্টের মুখে বাঁশ বাঁধা না থাকায় তিনি মোটরসাইকেল নিয়ে সোজা সেতুর গর্তে পড়ে যান। সেখানেই তিনি মারা যান।”

অপর দিকে শ্রীমঙ্গল থানা ওসি জানান, বৃহস্পতিবার বিকালে শ্রীমঙ্গল উপজেলার শাহজির বাজার এলাকায় পিকআপের ধাক্কায় আব্দুল বাছিদ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আরো একজন আহত হয়েছেন।

নিহত আব্দুল বাছিদ উপজেলার মতিগঞ্জের আব্দুল হকের ছেলে।

অন্যদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জের রহিমপুর ইউনয়িনের মৃর্তিঙ্গা চা বাগানে বালু ভর্তি ট্রাকের ধাক্কায় এক রাজমিস্ত্রীর মৃত্যু হয়েছে।

নিহত তুহিন মিয়া (২২) রহিমপুর ইউনিয়নের চন্ডীপুর গ্রামের নানু মিয়ার ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান বলেন, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

রহিমপুর ইউনিয়নের ইউপি সদস্য ধনা বাউরী জানান, রাজমিস্ত্রী তুহিন মিয়া এ চা বাগানের একটি বাসায় কাজ শেষে সন্ধ্যায় বাড়ি ফিরছিল।

“সন্ধ্যা ৬টায় একটি বালু ভর্তি ট্রাক ভৈরববাজার যাবার পথে ১৫ নম্বর প্লান্টেশন এলাকায় রাজমিস্ত্রী তুহিনকে ধাক্কা দিলে সে ঘটনা স্থলেই মারা যায়।”