হুইপ স্বপন কার-ট্রাক্টর সংঘর্ষে আহত

নওগাঁয় ট্রাকের সঙ্গে প্রাইভেট কারের সংঘর্ষে জাতীয় সংসদের হুইপ জয়পুরহাটের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা আবু সাঈদ আল মাহমুদ স্বপন আহত হয়েছেন।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Feb 2020, 09:51 AM
Updated : 6 Feb 2020, 09:56 AM

তিনি বাম হাত ও বাম পায়ে চোট পেয়েছেন। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে গেছেন।

নওগাঁর মান্দা থানার ওসি মোজাফফর হোসেন জানান, জয়পুরহাট-২ আসনের (আক্কেলপুর, ক্ষেতলাল এবং কালাই উপজেলা) সংসদ সদস্য হুইপ স্বপন বৃহস্পতিবার সকালে রাজশাহী বিমানবন্দর থেকে প্রাইভেট কারে জয়পুরহাট যাচ্ছিলেন। সকাল সাড়ে ১০টার দিকে মান্দা ফেরিঘাট বাসস্ট্যান্ড এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে তার প্রাইভেট কারের সংঘর্ষ হয়। এতে স্বপনসহ তিনজন আহত হন।

তাদের উদ্ধার করে মান্দা উপজেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তিনি জয়পুরহাটে না গিয়ে রাজশাহীর উদ্দেশে রওনা হন বলে জানান ওসি মোজাফফর।

মান্দা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মশিউর রহমান বলেন, আহত হুইপ, তার গানম্যান ও চালককে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসায় সুস্থ হওয়ার পর তারা হাসপাতাল থেকে চলে যান।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বপন সাংবাদিকদের বলেন, “দুর্ঘটনায় আমি বাম হাত ও বাম পায়ে চোট পেয়েছি। চিকিৎসা নেওয়ার পর এখন সুস্থ রয়েছি। জয়পুরহাটে না গিয়ে আমি এখন ঢাকায় ফিরে যাব।”

দুর্ঘটনায় পড়া ট্রাক্টরের চালক রাজু আহমেদকে (২৫) আটক করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মোজাফফর হোসেন।