ফেনী থেকে চুরি হওয়া পিকআপ চট্টগ্রামে উদ্ধার, আটক ৩

ফেনী সদরের লস্কর হাট থেকে আটদিন আগে চুরি হওয়া একটি পিকআপ ভ্যান চট্টগ্রামের হাটহাজারী থেকে উদ্ধার এবং তিনজনকে আটক করেছে র‌্যাব।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Feb 2020, 05:08 AM
Updated : 5 Feb 2020, 05:08 AM

হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকা থেকে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয় বলে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত পরিচালক ও সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান।

এরা হলেন- নোয়াখালী জেলার শ্যামবাগ থানার চাতারপাইয়া এলাকার আইয়ুব আলীর ছেলে মো. ইউসুফ (৩৭), চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকার নূর আলমের ছেলে মো. নুরনবী (৩৭) ও চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় লিংক রোড এলাকার নূর আলমের ছেলে মো. সোহেল (৩০)।

নুরুজ্জামান বলেন, ফেনী সদর উপজেলার লস্কর হাট দক্ষিণ লক্ষ্মীপুর গ্রামের মো. আব্দুর রউফের ছেলে মো. আলাউদ্দিন র‌্যাব ক্যাম্পে একটি লিখিত অভিযোগ করেন। সেখানে তিনি বলেন, লস্কর হাট বাজারের উত্তর পাশে হাজী সিদ্দিক বাড়ির সামনের রাস্তা থেকে গত ২৭ জানুয়ারি ভোরে তার পিকাআপ ভ্যানটি দুর্বৃত্তরা চুরি করে নিয়ে যায়। ওই অভিযোগের ভিত্তিতে ফেনী ও আশপাশের বিভিন্ন জেলায় অভিযান চালায় র‌্যাব।

“পরে গোপন তথ্যে র‌্যাব জানতে পারে- চোরাই গাড়ি নিয়ে এক ব্যাক্তি চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার বড় দিঘীর পাড় এলাকায় অবস্থান করছে। পরে সেখানে অভিযান চালিয়ে ‘সোহেল মোটরস’ দোকানের সামনে থেকে চুরি হওয়া পিকআপ ভ্যানটি উদ্ধার এবং গাড়ি চোরচক্রের তিন সদস্যকে আটক করে র‌্যাব।”

আটকরা দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকা থেকে গাড়ি চুরি করে বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হবে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।