রাবি প্রেসক্লাবের নেতৃত্বে শাকিল ও বিপ্লব

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন নেতৃত্বে এসেছেন সালমান শাকিল ও বেলাল হোসাইন বিপ্লব।

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Feb 2020, 04:17 PM
Updated : 4 Feb 2020, 04:17 PM

মঙ্গলবার দুপুরে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি হন জাগো নিউজ২৪ ডটকম প্রতিনিধি সালমান শাকিল এবং সাধারণ সম্পাদক হন দ্য ডেইলি ইন্ডাস্ট্রির বেলাল হোসাইন বিপ্লব।

২৯তম কার্যনির্বাহী কমিটির এই নির্বাচন শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাবেক সভাপতি ও প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আমজাদ হোসেন।

কমিটিতে আরও রয়েছেন সহ-সভাপতি আকরাম হোসাইন (দৈনিক বাংলাদেশের খবর) ও আসিফ হাসান রাজু (দৈনিক যায়যায়দিন), যুগ্ম সম্পাদক সোহানুর রহমান (ঢাকা টাইমস), কোষাধ্যক্ষ শাহিন আলম রোহান (দৈনিক গণকণ্ঠ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবু বকর অন্তু (দৈনিক আমাদের অর্থনীতি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ সজল (দৈনিক ভোরের পাতা ও সারাবাংলা.নেট), ক্রীড়া সম্পাদক এম আর মামুন (দৈনিক স্বদেশ প্রতিদিন), দপ্তর সম্পাদক  সম্পা সরকার (রেডিও পদ্মা)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন কামরুল হাসান অভি (রাজশাহী সংবাদ), আব্দুল্লাহ আল মামুন (ব্রেকিং নিউজ) ও তৌশিক তুহিন (দৈনিক বার্তা)।

ফলাফল ঘোষণার সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক ফজলুল হক, অধ্যাপক মো. হাছানাত আলী, অধ্যাপক রেজাউল করিম বকসী, প্রেসক্লাবের সদ্য বিদায়ী সভাপতি দৈনিক যুগান্তরের প্রতিনিধি মানিক রাইহান বাপ্পী, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম শাহীন (দৈনিক মানবকণ্ঠ), মিজানুর রহমান রানা (দৈনিক ইনকিলাব) ও ডেইলি অবজারভার প্রতিনিধি ও ২৮তম কার্যনির্বাহী কমিটির সাবেক সভাপতি রবিউল ইসলাম তুষার প্রমুখ।