বগুড়ার শিবগঞ্জের সাবেক চেয়ারম্যান জামাত নেতা গ্রেপ্তার

রাষ্ট্রবিরোধী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বগুড়া জেলা জামায়াতের সাবেক নায়েবে আমির ও শিবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যানসহ নয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বগুড়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2020, 03:19 PM
Updated : 29 Jan 2020, 03:35 PM

বুধবার চৌমুহনী বেলাইলের মন্ডল পাড়া থেকে শিবগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আবু নছর মো. আলমগীর হোসেনসহ (৬৯) সহ তাদের গ্রেপ্তার করেছে বলে জানিয়েছেন দুপচাচিঁয়া থানার ওসি মিজানুর রহমান।

তার বাড়ি বগুড়ার শিবগঞ্জ উপজেলার বাকশন গ্রামে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছে-উপজেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি মো. মজিবর রহমান (৬৯) ও জামায়াতের গোবিন্দপুর ইউনিয়ন শাখার সভাপতি আশরাফ আলী (৫৩)

এছাড়া জামাতের যে সদস্যরা গ্রেপ্তার হয়েছেন-বেলাইলের মাগুরা গ্রামের রহিমুল্লাহর ছেলে ও স্থানীয় ইউপি সদস্য মো. আফজাল হোসেন (৬২), ধারশুন গ্রামের শাহাদত আলীর ছেলে ও স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম (৪৪), চৌমুহনী বাজারের আনিছার রহমানের ছেলে আব্দুল বাছেদ (৫০), চৌমুহনী বাজারের আশরাফ আলী ফকিরের ছেলে মো. ছাইফুল ইসলাম (৬৫) ও বেলাইল মন্ডলপাড়া গ্রামের সাদেক মন্ডলের ছেলে মো. আব্দুস সাত্তার মন্ডল (৭০)।

তাদের সঙ্গে চৌমুহনী বাজারের কছির উদ্দিনের ছেলে ‘স্থানীয় বিএনপি কর্মী’ রুস্তম আলীও (৫০) গ্রেপ্তার হয়েছেন।

ওসি মিজানুর বলেন, “রাষ্ট্রবিরোধী কার্যকলাপের বৈঠকের সময় তাদের বুধবার দুপুরে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে রাষ্ট্রবিরোধী মামলা দায়েরের প্রস্তুতি চলছে।“