চালককে পুলিশের ‘মারধর’, মহাসড়কে অবরোধ

বাস চালককে পুলিশের মারধরের অভিযোগ তুলে ব্রাহ্মণবাড়িয়ায় কুমিল্লা-সিলেট মহাসড়ক দেড়ঘণ্টা অবরোধ করেছে পরিবহন শ্রমিকরা। এতে মহাসড়কে দীর্ঘ যানজট হয়।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Jan 2020, 09:32 AM
Updated : 29 Jan 2020, 09:32 AM

সদর উপজেলার ঘটুরায় বুধবার এ ঘটনা ঘটে। পরে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা গিয়ে এ ঘটনায় যথাযথ ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. হানিফ বলেন, বেলা পৌনে ১২টার দিকে ঘাটুরায় একটি যাত্রীবাহী লোকাল বাস রাস্তায় দাঁড়িয়ে যাত্রী নামানোর সময় পুলিশ সার্জেন্ট রাব্বির সঙ্গে বাসটির চালক সাদেক মিয়ার কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে সার্জেন্ট রাব্বি ড্রাইভারকে মারধর করলে শ্রমিকরা মহাসড়কে এলোপাথাড়ি বাস দাঁড় করিয়ে মহাসড়ক অবরোধ করে রাখে।”

এ ঘটনার জান্য রাব্বির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, অবরোধের ফলে প্রায় ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ গিয়ে ঘটনার সুষ্ঠু সমাধানের আশ্বাস দিলে দুপুর সোয়া ১টায় অবরোধ তুলে নেয় শ্রমিকরা।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মো. সেলিম উদ্দিন বলেন, পুলিশের সঙ্গে পরিবহন শ্রমিকদের একটা ভুল বোঝাবুঝির সুষ্টি হয়েছে। আগামীকাল সকাল ১১টায় পুলিশ পরিবহন মালিক-শ্রমিকদের সঙ্গে বৈঠক করে ঘটনাটির নিস্পত্তি করা হবে।