যশোরে সড়কে প্রাণ গেল ভাবি ও ২ ননদের

যশোর শহরে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে এক পরিবারের তিনজন নিহত হয়েছেন; এছাড়া আহত হয়েছেন আরও তিনজন।

যশোর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Jan 2020, 05:32 AM
Updated : 18 Jan 2020, 06:00 AM

কোতোয়ালি থানার পরিদর্শক তাসনীম আহমেদ জানান, শনিবার রাত সাড়ে ১২টার দিকে প্রাইভেট কার নিয়ে শহরে ঘুরতে বের হয়ে তারা এই দুর্ঘটনায় পড়েন।

নিহতরা হলেন শহরের ঢাকা রোড মোল্লাপাড়ার ইয়াসিন আলীর দুই মেয়ে তানিমা ইয়াসমিন পিয়াসা (২৫), তানজিলা ইয়াসমিন তিয়াসা (২৮) ও তাদের ভাবি আফরোজা তাবাসসুম (২৬)।

দুর্ঘটনায় আহত হয়েছেন পিয়াসার স্বামী শফিকুল ইসলাম জ্যোতি, জ্যোতির বন্ধু হৃদয় (২৮) ও শাহিন হাসান (২৩)। তারা শঙ্কামুক্ত বলে পুলিশ জানিয়েছে।

পরিদর্শক তাসনীম বলেন, জ্যোতি ও পিয়াসার বিবাহোত্তর সংবর্ধনা উপলক্ষে জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। আলোকসজ্জা দেখার পর ছয়জন শহরে ঘুরতে বের হন। রাত সাড়ে ১২টার দিকে গাড়িটি শহরের পুরাতন কসবা বিমান অফিস মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুটি ও বাড়ির প্রাচীরে ধাক্কা খায়। এতে গাড়ির একটি অংশ দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলে তিনজন নিহত হন।

পুলিশ ৯৯৯ নম্বর থেকে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে যায়। তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

পরিদর্শক তাসনীম বলেন, “জ্যোতি মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন। তাকে আটক করা হয়েছে।”