ভোলায় ইয়াবাসহ যুবলীগ নেতা আটক

ভোলায় ৩১৩টি ইয়াবা বড়ি ও এক কেজি গাঁজাসহ বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খানকে আটক করেছে পুলিশ।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Jan 2020, 07:27 AM
Updated : 9 Jan 2020, 07:27 AM

বুধবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামের মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে তার সাথে আরো আটজন ‘মাদক বিক্রেতা’ আটক হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক বলেন, আটক নয় জনের মধ্যে বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. ইসমাইল খানও রয়েছেন।

অন্য আটকরা হলেন- বোরহানউদ্দিন উপজেলার ওই এলাকার আবু তাহের ভুঁইয়ার ছেলে মো. মোকাম্মেল ভুঁইয়া, তজুমদ্দিন উপজেলার তালুক গ্রামের আব্দুর রব তালুকদারের ছেলে মো. সবুজ তালুকদার, কেয়ামুল্লাহ গ্রামের সেরাজল হকের ছেলে মো. শাহাবুদ্দিন।

এছাড়া চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার চর মঙ্গল গ্রামের ছিদ্দিক বেপারীর ছেলে মো. কবির বেপারী, ওই থানার রসুলপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মাইনুদ্দিনের ছেলে মোশারেফ হোসেন মঞ্জু, বোরহানউদ্দিন পৌরসভা ৫ নং ওয়ার্ডের ইউনুছ মিয়ার ছেলে মো. মামুন, ওই উপজেলার জয়া এলাকার মো. মজিল হক মৃধার ছেলে মো. মাকসুদুর রহমান ও কাচিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মো. সিদ্দিকের ছেলে মো. সাদ্দামকে আটক করা হয়েছে।

ওসি বলেন, বুধবার রাত পৌনে ১টার দিকে বোরহানউদ্দিন থানার এসআই মো. হেমায়েত উদ্দিন ও এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের চকডোষ গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়।

“এ সময় ওই এলাকার মোকাম্মেল ভুঁইয়ার ঘর থেকে নয় মাদক কারবারীকে আটক করা হয়। পরে এদের শরীর তল্লাশি করে ৩১৩টি ইয়াবা ট্যাবলেট এবং এক কেজি ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।”

কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না বলে জানান তিনি।

আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।