ব্রাহ্মণবাড়িয়ায় সানি হত্যা: আসামিদের গ্রেপ্তার দাবি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় জাহিদুল ইসলাম সানি হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন এলাকাবাসী।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Jan 2020, 04:25 PM
Updated : 5 Jan 2020, 04:31 PM

এই দাবিতে রোববার বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নবীনগর-কোম্পানিগঞ্জ সড়কে ভোলাচং নতুন বাজারে তারা মানববন্ধন ও সড়ক অবরোধ করেন।

গত ১ জানুয়ারি সন্ধ্যায় শ্রীরামপুরে পাওনা টাকা চাইতে গিয়ে দেনাদারের ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম সানি (৩০) নিহত হন বলে মামলায় অভিযোগ করা হয়েছে।

নিহত সানি নবীনগরের ভোলাচং এলাকার জয়নাল আবেদীনের ছেলে।

মামলা করার পর পুলিশ এক আসামিকে গ্রেপ্তার করেছে।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহতের বাবা, নবীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার শামসুল আলম সরকার, মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ, হরমুজ সর্দার, মাহবুর রহমান ভূইয়া, পার্থ পাল প্রমুখ।

বক্তারা আসামি গ্রেপ্তারে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে পুলিশের সমালোচনা করেন এবং দ্রুত আসামিদের গ্রেপ্তারের দাবি জানান।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান বলেন, মামলাটি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

মামলায় অভিযোগ করা হয়, সানি লোকজন নিয়ে তার পাওনা টাকা আদায়ের জন্য শ্রীরামপুর গ্রামের বাসিন্দা জীবন মিয়ার কাছে যান। এ সময় পাওনা টাকা চাইলে জীবনের সঙ্গে সানির তর্কবিতর্ক হয়।

এক পর্যায়ে সানিকে ছুরিকাঘাত করেন জীবন মিয়া। পরে তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী জানান, এ ঘটনায় সানির বাবা জয়নাল আবেদীন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় জীবন মিয়া ও রবিনসহ চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় আরও ৩/৪ জনকে আসামি করা হয়েছে। এদের মধে্যে রবিনকে পুলিশ গ্রেপ্তার করেছে।