কুমিল্লায় প্রাইভেটকার খাদে পড়ে স্বামী-স্ত্রী নিহত

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এক ব্যক্তি ও তার অন্তঃস্বত্তা স্ত্রী নিহত হয়েছেন।

কুমিল্লা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Jan 2020, 08:11 AM
Updated : 1 Jan 2020, 08:11 AM

উপজেলার সুজাতপুর এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বুধবার সকাল সাড়ে ৯টায় এ দুর্ঘটনা ঘটে বলে  মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহাবউদ্দিন জানান।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার কবিরহাট উপজেলার নরসিনপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৩) ও তার চার মাসের অন্তঃস্বত্তা স্ত্রী রাবেয়া খাতুন (১৯)।

আহতরা হলেন- কবিরহাটের বরফনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সৌদিআরব প্রবাসী নিহত রাবেয়ার ভাই হুমায়ন কবির (৩৩) ও প্রাইভেটকারের চালক ঢাকা সাভারের রাজপুর বাড়িয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মমিনুল ইসলাম।

তাদের মধ্যে হুমায়নকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং মমিনুলকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে ।

পরিদর্শক শাহাবউদ্দিন বলেন, ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হুমায়ন কবিরকে নিয়ে রিজার্ভ প্রাইভেটকার করে নোয়াখালীর কবিরহাটে বাড়ি যাচ্ছিলেন তারা।

“পথে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের নিচে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে রাবেয়া ও সাইফুল নিহত হন।”

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।