বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা সাইফুজ্জামান ২ মেয়েসহ সমাহিত

চট্টগ্রামে দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম-পরিচালক সাইফুজ্জামান মিন্টু ও তার দুই মেয়েকে চাঁদপুরে তাদের গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।

চাঁদপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Dec 2019, 08:09 AM
Updated : 29 Dec 2019, 08:12 AM

নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান জানান, হাজীগঞ্জ উপজেলার কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে রোববার বেলা ১১টায় পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

চট্টগ্রামের সীতাকুণ্ডে শনিবার সকালে লরি ও প্রাইভেটকারের সংঘর্ষে সাইফুজ্জামান ও তার দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খান (১১) প্রাণ হারায়। 

মোস্তফা কামাল বলেন, ছয় ভাই ও পাঁচ বোনের মধ্যে মিন্টু ছিলেন দশম; তাদের বাবা কৃষিকাজ করে সংসার চালাতেন।

আর যেন কোনো পরিবার এভাবে সড়ক দুর্ঘটনায় তাদের প্রিয়জনদের না হারায় তার জন্য সবার কাছে দোয়া চান তিনি।

হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিন, ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, হাজীগঞ্জ উপজেলা আওয়ামলী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, নিহতের ভাই অধ্যাপক মোস্তফা কামাল খান, কালচোঁ ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানিয়া, ফেনী ক্যাডেট কলেজের শিক্ষক নূরে আলম ও সাইফুজ্জামানের সহপাঠী ও সহকর্মীরা জানাযায় উপস্থিত ছিলেন। 

কালচোঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় জানাযার নামাজে ইমামতি করেন হাফেজ আবদুল মান্নান ও মাওলানা আবদুল খালেক।

এ সময় হাজারও মানুষের কান্না আর চোখের জলে গ্রামের পরিবেশ হয়ে ওঠে।

শনিবার সকালে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পরিবাবের সমদস্যদের নিয়ে চট্টগ্রাম থেকে প্রাভেটকারে করে ঢাকায় ফিরছিরেন।

পথে সীতাকুণ্ডের ফৌজদারহাট বাইপাস মোড়ে তাদের প্রাইভেটকারাটির সঙ্গে ঢাকা থেকে আসা একটি লরির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সাইফুজ্জামানের দুই মেয়ে নিহত হয়।

আহত অবস্থায় সাইফুজ্জামানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাইফুজ্জামানের স্ত্রী কনিকা আক্তার (৪০) ও দশ বছরের ছেলে মন্টু গুরুতর আহত হয়ে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।