পাথরঘাটা ইউএনওর গাড়ির ধাক্কায় ২ বাইক আরোহী নিহত

বরগুনার পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বরগুনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Dec 2019, 04:09 PM
Updated : 26 Dec 2019, 04:09 PM

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের বাইনচটকি জমাদ্দার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মোটরসাইকেলের চালক বশির মিয়া (৩৫) ও যাত্রী মোফাজ্জেল (৪০)। বশির উপজেলার কাকচিড়া ইউনিয়নের আজিমপুর গ্রামের খালেক মিয়ার ছেলে। বশির মোটরসাইকেলে যাত্রী বহন করে জীবিকা চালান। মোফাজ্জেল ছিলেন ওই মোটরসাইকেলের যাত্রী।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, “ইউএনও হুমায়ুন কবির তার সরকারি গাড়িতে করে পাথরঘাটা থেকে বরগুনা আসছিলেন। পথে গাড়িটির সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোট দুইজন মারা যান।”

তবে ইউএনওর গাড়িটি কে চালাচ্ছিলেন তা তিনি নিশ্চিত করতে পারেননি।

ঘটনার প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানান, বশির বিকালে বাইনচটকি ফেরিঘাট এলাকা থেকে একজন যাত্রী নিয়ে পাথরঘাটা যাচ্ছিলেন। পথে ইউএনও হুমায়ুন কবিরকে বহনকারী পাজেরো জিপ বশিরের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে চালক বশির ও যাত্রী মোফাজ্জল আহত হন। পাথরঘাটা ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্স এসে তাদের বরগুনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বশিরকে মৃত ঘোষণা করেন।

আহত মোফাজ্জলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল নেওয়ার পথে তিনিও মারা যান বলে জেলা প্রশাসক জানিয়েছেন।

এ ব্যাপারে ইউএনও হুমায়ুন কবিরের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি সাড়া দেননি।

আর ইউএনওর গাড়িচালক জাহাঙ্গীর মিয়াকে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি মোবাইল ফোনের লাইন কেটে দেন।

ওসি শাহাবুদ্দিন বলেন, লাশের ময়নাতদন্তের পর প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখা হবে।