বরিশালে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ৩

বরিশালে পিকআপ ভ্যানের চাকা ফেটে উল্টে গিয়ে দুইজন এবং কভার্ডভ্যানের চাপায় এক নারী নিহত হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Dec 2019, 10:02 AM
Updated : 23 Dec 2019, 10:23 AM

নগরীর কাউনিয়া বিসিক ও বাকেরগঞ্জ উপজেলায় সোমবার এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিলেটের জালালাবাদ উপজেলার নন্দিরগাও গ্রামের কুদরত আলী (২২), মো.জুবেল (২০) ও নগরীর কাউনিয়া মিয়া বাড়ি এলাকার মাহবুব হোসেনের স্ত্রী বিসিক এলাকার বিস্কুট কারখানার শ্রমিক রেশমা বেগম (৪৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতে বরিশাল মহানগর পুলিশের কাউনিয়া থানার এএসআই সাইফুল ইসলাম বলেন, কারখানার কাজ শেষে ভোর সাড়ে ৬টার দিকে বাড়ি ফিরছিলেন রেশমা।

“এ সময় কারখানার সামনের সড়কে একটি কভার্ডভ্যান তাকে চাপা দিলে ঘটনাস্থলেই রেশমার মৃত্যু হয়।”

সাইফুল বলেন, দুর্ঘটনার সময় কভার্ডভ্যানে চালকের আসনে ছিলেন সহকারী স্বাধীন মোল্লা। স্থানীয়রা তাকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর এবং কভার্ডভ্যানটি পুলিশ আটক করেছে।

এদিকে বেলা ১২টার দিকে বরিশাল-পটুয়াখালী সড়কের বাকেরগঞ্জ উপজেলার নন্দপাড়ায় পিকআপ ভ্যানের চাকা ফেটে উল্টে গিয়ে দুইজন নিহত হয়েছেন।

বাকেরগঞ্জ থানার ওসি আবুল কালাম জানান, ঝালকাঠীর রাজাপুর থেকে ইমারত নির্মাণের মালামাল নিয়ে একটি পিকআপ ভ্যান পটুয়াখালীর আমতলী যাচ্ছিল।

“পথে পিকআপ ভ্যানটির দিকের বাম পাশের চাকা ফেটে গেলে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় পিকআপ ভ্যাসটি উল্টে গেলে ঘটনাস্থলেই জুবেলের মৃত্যু হয়।”

পরে আহত অবস্থায় চারজনকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কুদরত আলীর মৃত্যু হয় বলে ওসি জানান।

আহত বাকি তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই পিকআপের যাত্রী ছিলেন বলে এ পুলিশ কর্মকর্তা জানান।