দোহারে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূর লাশ উদ্ধার, গালে জখমের চিহ্ন

ঢাকার দোহার উপজেলায় শ্বশুরবাড়ি থেকে এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে; যার গালে ও থুতনিতে জখমের চিহ্ন  রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কেরানীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2019, 11:11 AM
Updated : 21 Dec 2019, 11:11 AM

দোহার থানার চর মোহাম্মদপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. শাহ আলম বলেন, শনিবার দুপুরে উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা গ্রাম থেকে সেলিনা আক্তার (২৫) নামে এই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

সেলিনা ওই গ্রামের মেহেদী মিয়ার স্ত্রী। ঘটনার পর থেকে মেহেদী ও তার বাড়ির লোকজন পলাতক রয়েছেন পুলিশ জানিয়েছে।

এসআই আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, স্বামীর সঙ্গে রাজধানী ঢাকার গুলশানে ভাড়া বাসায় থাকতেন সেলিনা। শুক্রবার রাতে গুলশানের ওই বাড়ির তত্ত্বাবধায়ক সেলিনাকে অসুস্থ দেখে মেহেদীকে ফোন করতে গিয়ে তা বন্ধ পান। পরে তিনি মেহেদীর এক কিশোর ভাগনেকে খবর দেন। সে গিয়ে সেলিনাকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পরে রাহাত অ্যাম্বুলেন্সে করে সেলিনার লাশ তার শ্বশুরবাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে শনিবার দুপুরে পুলিশ গিয়ে লাশ থানায় নিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে।

এসআই আলম বলেন, “মৃত্যুর কারণ জানা যায়নি। তবে সেলিনার বাম গালে ও থুতনিতে নীলা ফোলা জখমের চিহ্ন পাওয়া গেছে। তার স্বামীর কোনো খবর পাওয়া যাচ্ছে না। স্বামীই তাকে হত্যা করে পলাতক রয়েছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।”

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান এসআই আলম।