নারায়ণগঞ্জে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিলি

প্রচণ্ড শীতে গভীর রাতে ছিন্নমূল ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে নারায়ণগঞ্জ সদর উপজেলা প্রশাসন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Dec 2019, 09:32 AM
Updated : 19 Dec 2019, 09:32 AM

বুধবার গভীর রাতে ফতুল্লা রেলস্টেশন ও লঞ্চঘাটসহ বিভিন্ন এলাকায় ছিন্নমূল ও অসহায় লোকদের খুঁজে খুঁজে কম্বল দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাহিদা বারিক।

বুধবার রাতে ফতুল্লা রেলস্টেশনসহ বিভিন্ন স্থানে দুইশ কম্বল বিলি করার পর ইউএনও নাহিদা বারিক জানান, এবার শীত মৌসুমে অসহায় মানুষের মাঝে বিতরণের জন্য নারায়ণগঞ্জ সদর উপজেলার সাতটি ইউনিয়নের প্রতিটির জন্য চারশটি করে কম্বল বরাদ্দ দিযেছে সরকার।

বুধবার দুপুরের পর হঠাৎ করেই ঢাকায় তাপমাত্রা কমতে শুরু করে। শুরু হয় শীতল হাওয়া। সূর্য মুখ লুকায় কুয়াশার আড়ালে। ঢাকায় বৃহস্পতিবার সকাল ৯টার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৩ দশমিক ২ ডিগ্রি সেলসিয়াস।

আবহাওয়া অফিস বলছে, রাজশাহী, পাবনা, নওগাঁ, কুড়িগ্রাম, নীলফামারি, যশোর ও চুয়াডাঙ্গা অঞ্চলের ওপর দিয়ে মৌসুমের প্রথম শৈত্য প্রবাহ বয়ে যাচ্ছে বুধবার থেকে।

আবহাওয়াবিদ আফতাব উদ্দিন বলেন, “আরও দুয়েকদিন রাতের তাপমাত্রা কমবে। উত্তর পশ্চিমাঞ্চলে মৃদু শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে। ২১ ডিসেম্বর শনিবার পর্যন্ত শীতের প্রকোপ অনুভূত হবে বেশ। এরপর দিন ও রাতের তাপমাত্রা খানিকটা বাড়বে।”

বুধবার রাতে কম্বল বিলির সময় ইউএনওর সঙ্গে ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, সদর উপজেলার সহকারী মনির হোসেন প্রমুখ।