রাজশাহী আ.লীগ নেতাদের বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে শ্রদ্ধাজ্ঞাপন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি এবং জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত নেতারা।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Dec 2019, 10:01 AM
Updated : 9 Dec 2019, 10:01 AM

সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর লক্ষ্মীপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারাসহ অন্য নেতারা।

গত রোববার রাজশাহী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নবনির্বাচিত নেতাদের উদ্দেশে সিটি মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে দায়িত্ব দিয়েছেন তার মর্যাদা অক্ষুণ্ন রাখতে হবে এবং দলকে আরও শক্তিশালী করতে হবে।

এরপর নগরীর কাদিরগঞ্জস্থ মহান মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পন করেন তারা।

এরপর তারা নগরের কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাও জানান তারা।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সভাপতি ওমর ফারুক চৌধুরী এমপি, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত যুগ্ম সাধারণ আয়েন উদ্দিন এমপি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

এছাড়া রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, জেলার বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মর্জিনা পারভীনসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গত রোববার সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নতুন কমিটির চারজনের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

এতে জেলা কমিটির সভাপতি পদে সাবেক এমপি মেরাজ উদ্দিন মোল্লা এবং  সাধারণ সম্পাদক পদে সাবেক এমপি আব্দুল ওয়াদুদ দারার নাম ঘোষণা করা হয়।

এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে বাঘা উপজেলা চেয়ারম্যান লায়েব উদ্দিন লাভলু এবং রাজশাহী-৩ আসনের এমপি আয়েন উদ্দিনের নামও ঘোষণা করা হয়।