ফেনীতে বালুমহালের বিরোধ, গুলিতে যুবক নিহত

ফেনীর ছাগলনাইয়া উপজেলায় বালুমহালে আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের গুলিতে এক যুবক নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও পাঁচজন।

ফেনী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 Dec 2019, 03:33 PM
Updated : 8 Dec 2019, 03:33 PM

রোববার সন্ধ্যায় ঘোপাল ইউনিয়নের সমিতি বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে ছাগলনাইয়া থানাধীন ঘোপাল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক শহিদুল ইসলাম জানান।

নিহত সিরাজুল ইসলাম (৩০) ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা গ্রামের আবদুল কাদেরের ছেলে। তিনি সম্প্রতি ওমান থেকে দেশে ফিরেছিলেন।

স্থানীয়দের বরাত দিয়ে পরিদর্শক শহিদুল ইসলাম জানান, ঘোপাল ইউনিয়নে বালু মহাল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

“এর জের ধরে বিকালে একটি পক্ষের ৫/৬ জন লোক সমিতি বাজারে দোকানে বসা অবস্থায় সিরাজুল ইসলামের উপরে অতর্কিতে গুলি চালায়।”

শহিদুল বলেন, এ সময় তার চিৎকারে উদ্ধার করতে এগিয়ে গেলে হামলাকারীদের গুলিতে পারভেজ, জিহান, শহীদ নামে তিনজন গুলিবিদ্ধ হন। এ সময় হুড়োহুড়িতে আরও দুইজন আহত হয়েছেন।

“আহত সিরাজুল ইসলামসহ গুলিবিদ্ধদের ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা তাদের ফেনী জেনারেল হাসপাতালে পাঠান। সেখানে নেওয়া হলে চিকিৎসক সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।”

আহতদের মধ্যে গুলিবিদ্ধ জুবায়ের হোসেন পারভেজসহ তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ও দুইজনকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে পরিদর্শক শহিদুল জানান।

ছাগলনাইয়া থানার ওসি মেসবাহ উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, ঘটনায় জড়িদের চিহিৃত করার চেষ্টা চলছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।