লালমনিরহাটে ব্যাংক কর্মকর্তার নামে ৪ শিশুকে যৌন নিপীড়নের মামলা

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় চার শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে এক ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 Dec 2019, 01:13 PM
Updated : 4 Dec 2019, 01:13 PM

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন জানান, অগ্রণী ব্যাংকের মিশন মোড় শাখার জ্যেষ্ঠ কর্মকর্তা মোবারক হোসেনের (৫০) বিরুদ্ধে এই মামলা হয়েছে।

মোবারক কালীগঞ্জ উপজেলার তুষভাণ্ডার ইউনিয়নের দক্ষিণ ঘনেশ্যাম টেপাটারী গ্রামের বাসিন্দা।

মামলায় অভিযোগ করা হয়েছে, মোবারকের বাড়ির উঠানে খেলতে গেলে তিনি ছয় থেকে আট বছর বয়সী শিশুদের বিভিন্ন সময় চকলেট দেওয়ার কথা বলে ঘরে নিয়ে স্পর্শকাতর স্থানে হাত দেন এবং ধর্ষণের চেষ্টা করেন।

পাঁচ থেকে ছয় মাস ধরে তিনি চার শিশুকে এভাবে নির্যাতন করেন। শিশুরা কান্নাকাটি করলে মোবারক তাদের ভয়-ভীতি দেখান।

সম্প্রতি একটি শিশু অসুস্থ হয়ে পড়লে পরিবার বিষয়টি জানতে পারে। তখন অন্য তিন শিশুর পরিবারও ঘটনা জানতে পারে।

চার শিশুর মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য শিশুটি মোবারকের পরিবারের হওয়ায় তাকে বাড়ি থেকে সরিয়ে রাখা হয়েছে বলেও মামলায় অভিযোগ করা হয়েছে।

লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক গোলাম মোহাম্মদ বলেন, তিন শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের পরীক্ষার জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার আগে কিছু বলা যাচ্ছে না।

ব্যাংক কর্মকর্তা মোবারক হোসেনের কর্মস্থল লালমনিরহাট শহরের মিশন মোড়ে অগ্রণী ব্যাংকের শাখায় গিয়ে জানা গেছে, তিনি ছুটিতে আছেন। তার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি।

ওসি সাজ্জাদ বলেন, “এক শিশুর বাবার দায়ের করা অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করার পর মঙ্গলবার রাত থেকেই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশি তৎপরতা চালানো হচ্ছে।”