কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলাম গোল্ডকাপ ফুটবল

কিশোরগঞ্জে প্রয়াত আওয়ামী লীগ নেতা সৈয়দ আশরাফুল ইসলাম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করছে জেলা ক্রীড়া সংস্থা।

কিশোরগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Nov 2019, 04:02 PM
Updated : 28 Nov 2019, 04:02 PM

‘খান ব্রাদার্স গ্রুপ বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট’ শুরু হবে আগামী ১ ডিসেম্বর।

বৃহস্পতিবার কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে জেলা ক্রীড়া সংস্থার আহবায়ক ও জেলা প্রশাসক সারোয়ার মুর্শেদ চৌধুরী একথা জানান।

লিখিত বক্তব্যে তিনি বলেন, সাবেক জনপ্রশাসন মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানাতে এবং যুব সমাজকে ক্রীড়াঙ্গনে সম্পৃক্ত করে মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

তিনি জানান, টুর্নামেন্টে ঢাকা বিভাগের চারটি ও ময়মনসিংহ বিভাগের চারটি করে জেলা দল অংশগ্রহণ করবে। ঢাকা বিভাগের জেলাগুলি হচ্ছে নরসিংদী, গাজীপুর, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ এবং ময়মনসিংহ বিভাগের জেলাগুলি হচ্ছে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর ও নেত্রকোণা।

আগামী পহেলা ডিসেম্বর কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক টুর্নামেন্টের উদ্বোধন করবেন এবং উদ্বোধনী খেলায় কিশোরগঞ্জ ও জামালপুর জেলা অংশগ্রহণ করবে বলে তিনি জানান।

গোল্ডকাপ ট্রফির পাশাপাশি প্রতি খেলায় ম্যান অব দ্য ম্যাচ এবং  চূড়ান্তভাবে ম্যান অব দ্য টুর্নামেন্ট পুরস্কার দেওয়া হবে বলেও তিনি জানান। 

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিসিবি পরিচালক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, জেলা আওয়ামী লীগ সভাপতি কামরুল আহসান শাহজাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদির মিয়া এবং সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নূরুল ইসলাম খান শামীম।