গাজীপুরে স্ত্রীকে হত্যার পর পালিয়ে গেছে বলে প্রচার, স্বামী আটক

গাজীপুরে স্ত্রীকে হত্যার পর পালিয়ে গেছে বলে প্রচার করার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Nov 2019, 12:55 PM
Updated : 27 Nov 2019, 12:55 PM

জেলার কালিয়াকৈর থানার ওসি আলমগীর হোসেন মজুমদার জানান, অভিযোগ তদন্ত করতে গিয়ে স্বামীসহ চারজনকে আটকের পর হত্যার ঘটনা জানতে পারেন তারা।

স্বামীর স্বীকারোক্তি মোতাবেক হত্যার আড়াই মাস পর বুধবার সকালে কালিয়াকৈর উপজেলার কালামপুর খাজারডেক এলাকার একটি বাগানবাড়ির সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ফরিদা খাতুন (৪২) পাবনার আতাইকোলা উপজেলার শিমুলচারা এলাকার ফজল প্রামানিকের মেয়ে এবং একই উপজেলার শ্রীপুর এলাকার মনসুর আলীর তৃতীয় স্ত্রী।

মনসুর কালিয়াকৈর উপজেলার কালামপুর খাজারডেক এলাকায় আতাবউদ্দিন দেওয়ানের বাগানবাড়ির কেয়ার টেকার ছিলেন। ওই বাড়িতে তিনি তৃতীয় স্ত্রী ফরিদা খাতুনকে নিয়ে একটি টিনশেড ঘরে বাস করতেন।

ফরিদার ছোট বোন হারিছা খাতুন বলেন, মনসুর তিন বিয়ে করেছেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়াঝাঁটি হত।

“মনসু আমার বোন ফরিদাকে মারধর করত। তাকে খুন করে গুম করার হুমকিও দিত। আড়াই মাস আগে আমার বোন নিখোঁজ হয়। মনসুর বলেছিল, ফরিদা পালিয়ে গেছে। পরে আমরা থানায় অভিযোগ দিই।”

অভিযোগ তদন্ত করতে গিয়ে পুলিশ মনসুর, তার দ্বিতীয় স্ত্রী রেখা খাতুন (৫০), রেখার ছেলে স্বপন ও আরও একজনকে গ্রেপ্তার করে বলে জানান ওসি আলমগীর।

তিনি মনসুরের বরাতে বলেন, “সে ফরিদাকে শ্বাসরোধে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে ফেলে দেয়। তারপর ফরিদা অন্যের সঙ্গে চলে গেছে বলে প্রচার চালায়।

“এ ঘটনায় অভিযোগ হলে মনসুর পালিয়ে যায়। পরে অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করা হলে তাদের তথ্যমতে পুলিশ গলিত লাশ উদ্ধার করে।”

আটক স্বপনের কাছ থেকে নিহত ফরিদার মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।