‘মাওয়া ঘাট’ থেকে পুলিশ কনস্টেবল নিখোঁজ

খাগড়াছড়ি থেকে বাগেরহাটে ফেরার পথে তিন দিন আগে মুন্সীগঞ্জের মাওয়া ঘাট থেকে এক পুলিশ সদস্য নিখোঁজ হয়েছেন বলে তার স্ত্রী জানিয়েছেন।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Nov 2019, 04:21 PM
Updated : 23 Nov 2019, 04:23 PM

তার স্ত্রী মোসলেমা খাতুন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত বুধবার তৌহিদুজ্জামান (৩৫) বাগেরহাটের উদ্দেশে রওয়ানা দেন। পথে মাওয়া ঘাট থেকে তিনি নিখোঁজ হন।

তৌহিদুজ্জামান খাগড়াছড়ি সদর পুলিশ ফাঁড়িতে কর্মরত রয়েছেন। তিনি সাতক্ষীরা সদরের গোবরদাঁড়ি গ্রামের শেখ শামসুল মাস্টারের ছেলে। এর আগে বাগেরহাটে প্রায় দশ বছর চাকরি করেছেন। সেই সুবাদে তার দুই সন্তানসহ স্ত্রী এখনও বাগেরহাট শহরে থাকেন।

তার মেয়ে মিফতাহুল জান্নাত (১০) ও ছেলে মুসফিক জামান হোসাইন (২)। মেয়ে মিফতাহুল শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ছে।

মোসলেমা খাতুন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, গত ২০ নভেম্বর দুপুরে ১৫ দিনের ছুটি নিয়ে তৌহিদুজ্জামান বাগেরহাটের উদ্দেশ্যে রওনা দেন। পথে তিনি বেশ কয়েকবার ফোন করেন।

“ওইদিন রাত ১১টা ২০ মিনিটের সময় আমাকে ফোন দিয়ে বলে আমি এখন মাওয়া ঘাটে। এই ছিল তার সাথে আমার শেষ কথা। এরপর আর কোনো কথা হয়নি। এরপর থেকে তার ফোন বন্ধ রয়েছে।”

বিষয়টি তিনি পুলিশকে জানিয়েছেন এবং থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বলে জানান।

তিনি আরও বলেন, “আমার স্বামী সাঁতার জানেন; মাওয়া ঘাট থেকে তিনি কীভাবে নিখোঁজ হলেন কিছু বুঝে উঠতে পারছি না। আমার দুটি দুধের বাচ্চা রয়েছে; আমি এখন কার কাছে যাব কী করব জানি না।”

স্বামীকে উদ্ধারে তিনি প্রশাসনের সহায়তা চেয়েছেন।

বাগেরহাটে তাদের প্রতিবেশী আব্দুল হান্নান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, তৌহিদুজ্জামান সদালাপী ছিলেন। তিনি এখানে চাকরি করতেন। সেই সুবাদে পরিবারের সদস্যরা এখনও এখানে থাকেন। তাকে উদ্ধারে পুলিশের সহায়তার দাবি জানাচ্ছি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, খাগড়াছড়িতে কর্মরত পুলিশ সদস্য তৌহিদুজ্জামান ১৫ দিনের ছুটি নিয়ে বাগেরহাটের আসার পথে নিখোঁজ হওয়ার ঘটনায় তার পরিবার খাগড়াছড়ি ও বাগেরহাট মডেল থানায় পৃথক দুটি সাধারণ করেছেন।

“আমরা তার মোবাইল ফোনের অবস্থান নিশ্চিত হতে কাজ শুরু করেছি।”