‘নিখোঁজ’ কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর মৃত্যু

মাদারীপুরে ‘বন্ধুদের সঙ্গে ঘুরতে বেরিয়ে নিখোঁজ’ নবম শ্রেণির এক শিক্ষার্থীকে বাড়ির সামনের একটি গলি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর হাসপাতালে মারা গেছে; যাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে স্বজনদের অভিযোগ।

মাদারীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 Oct 2019, 05:14 AM
Updated : 30 Oct 2019, 05:30 AM

শহরের ভুঁইয়াবাড়ির মোড় এলাকা থেকে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে বলে মাদারীপুর সদর মডেল থানার ওসি সওগাতুল আলম জানান। 

নিহত সোহান (১৪) ভুঁইয়াবাড়ির মোড়ের বাদামতলা এলাকার বাসিন্দা হাবিবুর রহমানের ছেলে এবং শহরের ইউনাইটেড সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়ে নিখোঁজ হয় সোহান। পরে পরিবারের লোকজন একাধিকবার সোহানের মোবাইলে ফোন করে তাকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন।

এক পর্যায়ে বাসার কাছে একটি ছোট গলিতে সোহানকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা সোহানকে মৃত ঘোষণা করে বলে জানান তারা। 

নিহতের বাবা হাবিবুর রহমান বলেন, “আমার ছেলেকে ‘সম্পূর্ণ পরিকল্পিতভাবে’ হত্যা করা হয়েছে।”

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার আবু সফর হাওলাদার বলেন, “নিহতের শরীরের একাধিক আঘাতের চিহ্ন দেখা গেছে। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই তার মৃত্যু হয়।”

ওসি বলেন, সোহানকে হত্যা করা হয়েছে কিনা তা এখনই বলা যাচ্ছে না; যে গলি থেকে লাশ উদ্ধার করা হয়েছে তার আশেপাশের ভবনের সিসি ক্যামেরার ফুটেজ দেখে সন্দেহভাজন ছয়জনকে আটক করা হয়েছে।