গৃহবধূকে ‘দলবেঁধে ধর্ষণ’, আসামি ছাত্রলীগ নেতাসহ ৫

ভোলায় এক গৃহবধূকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে সাবেক এক ছাত্রলীগ নেতাসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

ভোলা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Oct 2019, 12:47 PM
Updated : 27 Oct 2019, 12:47 PM

এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শনিবার রাতে মনপুরা থানায় মামলা দায়ের করেছেন।

আসামিরা হলেন মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম (৩০), একই ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) ও কিরন (২৬)

মামলার বরাত দিয়ে মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচার বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে শনিবার দুপুর সাড়ে ১২টায় স্পিড বোটে ওঠেন ওই গৃহবধূ মনপুরা উপজেলায় শ্বশুরবাড়ি যাওয়ার জন্য।

“পথে বোটে থাকা যাত্রী বেলাল পাটোয়ারী, মো. রাসেদ পালোয়ান, শাহীন খান, ও কিরন জোরপূর্বক বোটটি পার্শ্ববর্তী নির্জন চর পিয়াল এলাকায় নিয়ে আড়াই বছরের সন্তানের সামনে ওই গৃহবধূকে ধর্ষণ করেন।”

ওসি বলেন, পরে দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম আরেকটি স্পিড বোটে চর পিয়াল গিয়ে গৃহবধূকে ফের ধর্ষণ করেন।

“নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি নিয়ে কথা বললে সেটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।”

ওসি বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ গৃহবধূকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশ যাওয়ার আগে ধর্ষকরা পালিয়ে গেছে।

“নির্যাতনের শিকার নারীকে ভিক্টিম সাপোর্ট সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে। আসামিদের আটক করতে পুলিশের একাধিক দল কাজ করছে।”

এ বিষয়ে স্থানীয় দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অলি উল্লাহ কাজল বলেন, চর পিয়ালের লোকজন ঘটনাটি দেখে তাকে জানায় এবং তিনি তিনি মনপুরা থানার ওসিকে বলেন।

“পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চর পিয়াল থেকে পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে যায়।”