আশুলিয়া ও সিরাজগঞ্জে বিদ্যুতায়িত হয়ে দুইজনের মৃত্যু

ঢাকার আশুলিয়া ও সিরাজগঞ্জে বিদ্যুতায়িত হয়ে এক অটোরিকশা চালক এবং এক নারীর মৃত্যু হয়েছে।  

সাভার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 Oct 2019, 10:20 AM
Updated : 26 Oct 2019, 10:26 AM

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের গোহাইল বাড়ির বাইনটেকি এলাকায় শনিবার ভোরে এ ঘটনায় এ রিকশা চালকের মৃত্যু হয়। আর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।  

মৃতরা হলেন বাইনটেকি এলাকার মৃত বশির উদ্দিনের ছেলে বাসেদ হোসেন কালু (৪০) এবং সিরাজগঞ্জের শাহজাদপুরের কায়েমপুর এলাকার কালু সেখের স্ত্রী ইসমত আরা (৩৫)।

আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার ঘোষ বলেন, কালু শিমুলিয়া ইউনিয়নের গোয়াইল বাড়িসহ আশপাশের এলাকায় ব্যাটারি চালিত অটোরিকশা চালাতেন।

“ভোরে স্থানীয় মধু মিয়ার মালিকানাধীন রিকশা গ্যারেজে অটো রিকশার ব্যাটারি চার্জ দেওয়ার সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই কালুর মৃত্যু হয়।”

এদিকে সিরাজগঞ্জের শাহজাদপুরের কায়েমপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান আলী সরকার জানান, পুকুরে সংযোগ দেওয়া একটি বৈদ্যুতিক তারে জড়িয়ে ইসমত আরার মৃত্যু হয়।শনিবার দুপুরে উপজেলার কায়েমপুর এলাকা থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঘটনার বর্ণনায় তিনি বলেন, কায়েমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি পুকুরে মাছ চাষ করেছেন ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ইকবাল হোসেন প্রামাণিক। পুকুরের মাছ পাহারার জন্য বৈদ্যুতিক বাল্বের সংযোগ দেওয়া হয়েছে।

“শুক্রবার সন্ধ্যায় ইসমত আরা তার পালিত হাঁস খুঁজতে বেরিয়ে ওই বিদ্যুতের তারে জড়িয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।”

রাতে স্বজনরা খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি।সকালে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় বলে জানান ইউপি চেয়ারম্যান।

শাহজাদপুর থানার ওসি আতাউর রহমান বলেন, “নিহতের শরীরে পোড়ার চিহ্ন রয়েছে।”

লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।