কুষ্টিয়ায় নিয়ন্ত্রণহীন মোটরসাইকেল পুকুরে, নিহত ২

কুষ্টিয়ার খোকসা উপজেলায় নিয়ন্ত্রণহীন একটি মোটরসাইকেল রাস্তার পাশের পুকুরে পড়ে দুই আরোহীর মৃত্যু হয়েছে, গুরুতর আহত হয়েছেন আরেকজন।

কুষ্টিয়া প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Oct 2019, 04:24 AM
Updated : 22 Oct 2019, 04:29 AM

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোসাইডাঙ্গী এলাকায় কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে খোকসা থানার ওসি এবিএম মেহেদী মাসুদ জানান।

নিহতরা হলেন- কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহ কল্যাণপুর গ্রামের শামসুদ্দীনের ছেলে মো. জিয়া (৪০) এবং বড় মাঝগ্রামের কেরামত সরদারের ছেলে মো. হাসান (৩০)।

মোটরসাইকেলের অপর আরোহী খোর্দবন গ্রামের এসকেন সরদারের ছেলে শফিকে (৪০) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

ওসি মেহেদী মাসুদ জানান, জিয়া, হাসান ও শফি একসঙ্গে ব্যবসা করেন। রাতে তারা এক মোটরসাইকেলে করে কুমারখালীর শিলাইদহ থেকে রাজবাড়ীর পাংশা উপজেলার বাহাদুরপুর বাজারে যাচ্ছিলেন সার্কাস দেখতে।

খোকসার গোসাইডাঙ্গী জব্বার মোড় এলাকায় তাদের মোটরসাইকেল রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই জিয়ার মৃত্যু হয়।

পরে পুকুরে ডুবে নিখোঁজ হাসানকে ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুর থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। আর আহত শফিকে নেওয়া হয় হাসপাতালে।

নিহত দুজনের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন ওসি।