খুলনায় ২ কিশোরী ধর্ষণের অভিযোগে ছয়জন গ্রেপ্তার

খুলনার দিঘলিয়া উপজেলায় দুই স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Oct 2019, 06:01 AM
Updated : 15 Oct 2019, 06:16 AM

দিঘলিয়া থানার ওসি মানস রঞ্জন দাস জানান, সোমবার তাদের আদালতে পাঠানোর পর এক আসামি জবানবন্দি দেন।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। রোববার রাতে মেয়েটির বাবার দায়ের করা মামলায় ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।  

গ্রেপ্তাররা হলেন ইমন মোল্লা, নূর ইসলাম ওরফে মনা, রমজান ওরফে কালু, হাবিবুর রহমান ওরফে শাকিল, মাহাবুবুর রহমান সাগর ও রাতুল হাসান রাব্বি ওরফে টিনা। এদের সবার বাড়ি সেনহাটী এলাকায়।

দিঘলিয়া থানার ওসি মানস রঞ্জন দাস বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর ষষ্ঠ ও সপ্তম শ্রেণির ওই দুই ছাত্রী দিঘলিয়ার ফরমায়েশখানা এক আত্মীয়ের বাড়ি থেকে সেনহাটী নিজেদের বাড়ি ফিরছিল।

“পথে সেনহাটী রশিদের বাগানবাড়ি এলাকায় নয়জন তাদের পথ আটকে একটি বাগানের মধ্যে নিয়ে হাত-পা বেঁধে ধর্ষণ করে। পরে তাদের অসুস্থ অবস্থায়  স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের সদস্যরা।”

এ ঘটনায় রোববার রাতে নয়জনকে আসামি করে এক কিশোরীর বাবা মামলা করার পরপরই বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়।লিমন ও বাপ্পী নামে দুই আসামি পলাতক রয়েছে বলে জানান ওসি।

তিনি বলেন, “গ্রেপ্তারদের মধ্যে ইমন মোল্লা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।”