হবিগঞ্জে চলন্ত বাসে শিশুকে ‘ধর্ষণের চেষ্টা’, সুপারভাইজার গ্রেপ্তার

হবিগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাসে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাসটির সুপারভাইজারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হবিগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2019, 05:42 PM
Updated : 12 Oct 2019, 05:42 PM

শনিবার বেলা সাড়ে ৩টার দিকে শায়েস্তাগঞ্জের অলিপুর পার হওয়ার পর এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার মানিক মোল্লা (৪৫) নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে এবং এনা পরিবহনের কর্তব্যরত সুপারভাইজার।

মাধবপুর থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার করচা গ্রামের একটি দরিদ্র পরিবার এনা পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্টো-ব-১৪-৭৮৫১) ঢাকা যাচ্ছিল।

যাত্রীদের বরাত দিয়ে ওসি বলেন, “বাসটি শায়েস্তাগঞ্জের অলিপুর পার হওয়ার পর সুপারভাইজার কৌশলে ওই শিশুকে গাড়ির পেছনের আসনে নিয়ে ধর্ষণের চেষ্টা করে।”

ওসি বলেন, এ সময় ওই ছাত্রীর চিৎকারে তার বাবাসহ অন্য যাত্রীরা গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করেন। এ সময় উত্তেজিত যাত্রীরা সুপারভাইজার মানিক মোল্লাকে মারধর করেন।

ওসি আরও জানান, যাত্রীরা মাধবপুর থানায় খবর দিলে তিনি (ওসি আজমিরুজ্জামান) পুলিশ ফোর্স নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার ইটাখোলায় গাড়িটি থামিয়ে মানিককে গ্রেপ্তার করে থানায় নেন।

মেয়েটর বাবা সাংবাদিকদের বলেন, তিনি ঢাকার টঙ্গীর পাঠান বাড়ি এলাকায় সপরিবারে একটি ফুলের বাগানে কাজ করে সংসার চালান। তার ওই মেয়ে স্থানীয় একটি ব্র্যাক স্কুলের ৩য় শ্রেণির ছাত্রী। হবিগঞ্জ থেকে ঢাকা যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ওসি কেএম আজমিরুজ্জামান জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে সুপারভাইজার মানিক মো্ল্লাকে আসামি করে মাধবপুর থানায় একটি মামলা করেছেন।