স্বামীর ‘পরকীয়ায় বাধা’, স্ত্রীকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত

স্বামীর ‘অনৈতিক সম্পর্কে বাধা দেওয়ায়’ গাইবান্ধায় এক গৃহবধূকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

গাইবান্ধা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Oct 2019, 01:07 PM
Updated : 12 Oct 2019, 01:14 PM

সাঘাটা উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের মথরপাড়া গ্রামে শুক্রবার বিকালে এ ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানান।

খবর পেয়ে চৌকিদারসহ স্থানীয় ইউপি সদস্য নুরুন নবী ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর (২৮) বাঁধন খুলে তাকে উদ্ধার করেন।

ঘুড়িদহ ইউনিয়ন পরিষদের সদস্য নুরুন নবী বলেন, প্রায় ১০ বছর আগে একই উপজেলার হলদিয়া ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের ওই মেয়ের সঙ্গে মথরপাড়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে তাজিরুল ইসলমের বিয়ে হয়। তাদের দুটি সন্তানও রয়েছে।

“সম্প্রতি প্রতিবেশী এক মেয়ের সঙ্গে তাজিরুল ইসলাম পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েন। এতে তাদের দাম্পত্য জীবনে কলহ শুরু হয়।”

নরুন নবী বলেন, এ নিয়ে প্রতিবাদ করলে তাজিরুল স্ত্রীকে বাবার বাড়ি পাঠিয়ে দেন। পরে বিষয়টি স্থানীয়ভাবে সালিশ বৈঠকে মীমাংসা হলে স্ত্রীকে পুনরায় বাড়ি নিয়ে আসেন তাজিরুল।

“কিন্তু এর কিছুদিন পর আবার পরকীয়া সম্পর্কে জড়ান তাজিরুল। এ নিয়ে শুক্রবার বিকালে তার স্ত্রী থানায় যাওয়ার হুমকি দিলে তাকে ছুরিকাঘাতে ক্ষতবিক্ষত করেন তাজিরুল। তার হাত ও কপালে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে।”

নুরন নবী বলেন, এরপর স্ত্রীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করেন তাজিরুল।

ইউপি সদস্য নুরুন নবী আরও জানান, খবর পেয়ে তিনি চৌকিদারসহ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার করেন। এরপর থেকে তাজিরুল ইসলাম পলাতক রয়েছেন।

ওই গৃহবধূর মা-বাবাকে আইনগত ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেওয়া হয়েছে।

সাঘাটা থানার ওসি বেলাল হোসেন বলেন, বিষয়টি তিনি এখনও শোনেননি। তবে খোঁজ খবর নিয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার পদক্ষেপ নেবেন।