বিজয়া দশমীতে ‘মদপান’, ৩ যুবকের মৃত্যু

বরিশালে বিজয়া দশমীর দিন ‘মদ পানের’ পর অসুস্থ হয়ে তিন যুবকের মৃত্যু হয়েছে।

বরিশাল প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2019, 02:16 PM
Updated : 10 Oct 2019, 02:16 PM

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ও বৃহস্পতিবার তাদের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

এরা হলেন নগরীর হাটখোলার জ্যেতি প্রসাদ রায়ের ছেলে সিদ্ধার্থ রায় (৩২), দপ্তরখানার নরেন্দ্র নাথের ছেলে বিকাশ নাথ (৩৩) ও কাশীপুরের পরিমল চন্দ্র দাসের ছেলে রতন চন্দ্র দাস (২৮)।

এরা পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু ছিলেন বলে এলাকাবাসী জানান।

হাসপাতাল ও পরিবারের বরাত দিয়ে বরিশাল মহানগর পুলিশের উপ-কমিশনার মোয়াজ্জেম ভূইয়া বলেন, দুর্গা পূজার দশমীতে মঙ্গলবার রাতে কয়েকজন যুবক মিলে মদ পান করেন। এদের মধ্যে বুধবার সন্ধ্যায় রতন চন্দ্র দাস অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত পৌনে ৮টার দিকে তার মৃত্যু হয়।

মোয়াজ্জেম আরও বলেন, “বৃহস্পতিবার ভোর ৬টার দিকে সিদ্ধার্থকে এবং বেলা ১১টার দিকে বিকাশকে একই হাসপাতালে ভর্তি করা হয় গুরুতর অসুস্থ অবস্থায়। চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টায় বিকাশ ও ১টা ৫ মিনিটে সিদ্ধার্থের মৃত্যু হয়।”

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, তিন বন্ধুর মধ্যে রতন ও বিকাশকে হাসপাতালে ভর্তি করা হয় তথ্য গোপন করে। তাদের ভর্তির সময় হৃদরোগ ও বমির কথা উল্লেখ করা হয়েছে। আর সিদ্ধার্থ অ্যালকোহল পানে অসুস্থ হয়েছিলেন বলে উল্লেখ রয়েছে ভর্তির কাগজপত্রে।

“তবে তিনজনের পরিবারের সদস্যই মদ খাওয়ার বিষয়টি পুলিশকে নিশ্চিত করেছেন।”

মোয়াজ্জেম ভূঁইয়া আরও জানান, মৃত তিনজনের পরিবার বিষয়টি গোপন রেখে অন্ত্যেষ্টিক্রিয়া ক্রিয়া সম্পন্ন করার চেষ্টা করেছিল। পুলিশ খবর পেয়ে লাশ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।