মারপিটে কথিত প্রেমিকার বাবার মৃত্যু, ছাত্রলীগ নেতা আটক

সিরাজগঞ্জে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ের কথিত সাবেক ও বর্তমান প্রেমিকের বিরুদ্ধে।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 Oct 2019, 05:25 PM
Updated : 2 Oct 2019, 05:25 PM

বুধবার দুপুরে সীমান্ত বাজার আরআইএম ডিগ্রি কলেজ এলাকায় তাকে মারপিট করা হয়। সন্ধ্যায় কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার মৃত্যু হয়।

নিহত ব্যক্তি (৫০) কাজিপুর উপজেলার গান্ধাইল ইউনিয়নের পশ্চিম দুবলাই গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় কথিত এক প্রেমিক কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে (৩০) পুলিশ আটক করেছে। আমিনুল আলমপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। 

কাজিপুর থানার পরিদর্শক (তদন্ত) গৌতম চন্দ্র মালী বলেন, সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের এক ছাত্রীর সঙ্গে বাঐখোলা গ্রামের আবুল কালাম আজাদের ছেলে রাশেদের প্রেমের সম্পর্ক ছিল। এ সম্পর্ক কিছুদিন পর ভেঙে যায় এবং পরে মেয়েটির সঙ্গে আমিনুল ইসলামের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 

পরিদর্শক গৌতম বলেন, দুপুরে মেয়েটি কলেজ থেকে আমিনুলের সঙ্গে বাড়ি ফিরছিলেন। তারা সীমান্ত বাজার আরআইএম ডিগ্রি কলেজের পাশে পৌঁছলে সাবেক প্রেমিক রাশেদ ও তার লোকজন পথরোধ করে। এ সময় মেয়েটি তার বাবাকে ফোন করলে তিনি ঘটনাস্থলে এসে দুই প্রেমিকের উপরই চড়াও হন এবং আমিনুল ইসলামকে চড়-থাপ্পর মারেন।

“এ অবস্থায় মেয়ের সাবেক ও বর্তমান প্রেমিক এবং সহযোগীরা তার বাবাকে এলোপাথাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধারিউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তার মৃত্যু হয়।” 

কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান বলেন, ঘটনার পরপরই বর্তমান প্রেমিক আমিনুল ইসলামেক আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনার সময় নিহতের ছোট ভাইও মারপিটের শিকার হন। তিনি বাদী হয়ে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন বলে ওসি জানান।