খাগড়াছড়িতে উদ্ধার নারীর লাশের পরিচয় মিলেছে

খাগড়াছড়ির রাবার বাগানে উদ্বার হওয়া নারীর লাশের পরিচয় পাওয়া মিলেছে জানিয়ে পুলিশ বলছে, তিনি কিছুদিন আগে থেকে নিখোঁজ ছিলেন।   

খাগড়াছড়ি প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2019, 12:15 PM
Updated : 23 Sept 2019, 12:15 PM

সোমবার সকালে সাড়ে ১০টার দিকে জেলা সদরের খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের তিন মাইল নামক এলাকার একটি রাবার বাগান থেকে প্রীতি রানী ত্রিপুরার (২৫) লাশ উদ্ধার করে পুলিশ।

প্রীতি সদর উপজেলার চম্পাঘাট এলাকার হরি শংকর ত্রিপুরার স্ত্রী বলে জেলা সদর থানার ওসি মো. রশিদ জানান।   

উপজেলার পেরাছড়া ইউনিয়ন পরিষদের সদস্য জমেন্দ্র ত্রিপুরা বলেন, সকালে জুমিয়া কৃষকরা বাগানের ভেতর একটি লাশ পড়ে থাকতে দেখে তাকে জানালে তিনি বিষয়টি থানায় জানায়।পরে পুলিশ গিয়ে তা উদ্ধার করে।

লাশ উদ্ধারের পর খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার এমএম সালাহউদ্দিন সাংবাদিকদের জানিয়েছিলেন, মেয়েটির পরনে জিন্সের প্যান্ট ও জামা ছিল।প্রাথমিকভাবে তাকে ধর্ষণের কোনো আলামত পাওয়া যায়নি।তবে মেয়েটিকে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে বলে তারা ধারণা করছেন। 

প্রীতির স্বামী হরি শংকর বলেন, প্রায় সপ্তাহ খানেক আগে তার স্ত্রী প্রীতি নিখোঁজ হন। এ নিয়ে খাগড়াছড়ি সদর থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়েছিল।

ওসি বলেন, ঘটনার কারণ উদঘাটনে কাজ শুরু হয়েছে।ওই নারীর স্বামী হরি শংকর ত্রিপুরা বাদী হয়ে অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।