জয়পুরহাটে সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় বাড়ির সেপটিক ট্যাংক পরিষ্কার করতে নেমে গৃহকর্তাসহ দুই জনের মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

জয়পুরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2019, 09:17 AM
Updated : 23 Sept 2019, 09:21 AM

উপজেলার শালাইপুর গ্রামে মোহাম্মদ আলীর নির্মাণাধীন বাড়িতে সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে পাঁচবিবি থানার ওসি মনসুর রহামান জানান।

মৃতরা হলেন শালাইপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে গৃহকর্তা মোহাম্মদ আলী (৩৫) ও একই উপজেলার বাঁশখুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নির্মাণ শ্রমিক নাইম হোসেন (২৫)।  

এ ঘটনায় জাকারিয়া হোসেন (৩২) নামে একজনকে অসুস্থ অবস্থায় জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি উপজেলার শালাইপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে বলে পুলিশ জানায়।   

মৃতদের পরিবারের বরাতে পাঁচবিবি থানার পুলিশের উপ-পরিদর্শক এসআই তোফায়েল হাসান বলেন, মোহাম্মদ আলীর নির্মাণাধীন বাড়ির টয়লেটের সেপটিক ট্যাংকের ছাদের ভেতরে কাঠের শাটার খুলে ট্যাংক পরিষ্কার করতে নামেন নাইম।

“এরপর বেশ কিছুক্ষণ তার কোনো সাড়া না পেয়ে মোহাম্মদ আলী সেখানে গিয়ে নাইমকে ওই ট্যাংকের ভেতর পড়ে থাকতে দেখেন। পরে তিনি ও জাকারিয়া নাইমকে তুলে আনতে সেপটিক ট্যাংকের ভেতরে নামলে তারাও অজ্ঞান হয়ে পড়েন।” 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে নাইম ও মোহাম্মদ আলীকে মৃত অবস্থায় উদ্ধার করে বলে জানান এসআই।