গোপালগঞ্জে ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫

গোপালগঞ্জে মহাসড়কে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের এক সুবেদারসহ পাঁচ বাসযাত্রী নিহত ও ১৩ জন আহত হয়েছেন।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Sept 2019, 03:21 AM
Updated : 21 Sept 2019, 02:41 PM

শনিবার ভোররাতে সদর উপজেলার সোনাশুর নামে স্থানে ঢাকা-খুলানা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন গোপালগঞ্জ পুলিশ লাইনে কর্মরত সুবেদার আব্দুর রশিদ (৪৫), পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার রাজলক্ষ্মী গ্রামের নারায়ন হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৩), একই উপজেলার পাতিলাখালী গ্রামের নূর ইসলামের ছেলে রাসেল (২২), ছোট আমতলী গ্রামের দশরত মন্ডলের ছেলে কমল মন্ডল (২৪) এবং টুঙ্গিপাড়ার বর্ণি গ্রামের হাবিব মুন্সী (৩৫)।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আতাউর রহমান পুলিশের সুবেদারসহ পাঁচ বাসযাত্রীর মৃত্যুর খবর বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে নিশ্চিত করেন।

তিনি বলেন, “চাকা পাংচার হয়ে রডবোঝাই একটি ট্রাক সোনাশুরে হাইওয়ের পাশে  দাঁড়িয়ে ছিল। ঢাকা থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী ইমাদ পরিবহনের একটি নৈশ কোচ ট্রাকটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে বাস ও ট্রাক দুটিই দুমড়ে মুচড়ে যায়।”

বাসের ৩ যাত্রী নিহত ঘটনাস্থলেই মারা যান। হাবিব মুন্সী ও সুবেদার রশিদকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আহত ১৫ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপতালে নেওয়া হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২ জনকে খুলনা পাঠানো হলে দুজনেরই মৃতু্য্যু হয় বলে জানান পুলিশ কর্মকর্তা আতাউর।