নীলফামারীতে ট্রেনের নিচে শিশুমেয়েকে নিয়ে মায়ের ‘আত্মহত্যা’

নীলফামারীতে স্বামীর নির্যাতন সহ্য করতে না পেরে এক নারী তিন বছরের মেয়েসহ ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবার অভিযোগ করেছে।

নীলফামারী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Sept 2019, 07:19 AM
Updated : 16 Sept 2019, 08:44 AM

সৈয়দপুর রেলওয়ে থানার এসআই ফিরোজুল ইসলাম জানান, নীলফামারীর দারোয়ানি রেলস্টেশনের কাছে সোমবার সকাল ৭টার দিকে খুলনা থেকে ছেড়ে চিলাহাটিগামী রূপসা এক্সপ্রেসের নিচে তারা নিহত হন।

তারা হলেন সদর উপজেলার সোনারায় ইউনিয়নের ধনিপাড়া গ্রামের তারেক রহমানের স্ত্রী টুলটুলি বেগম (২৩) ও মেয়ে বিষ্টি। টুলটুলি সৈয়দপুর উপজেলার কয়া গলাহাট পশ্চিম পাড়ার বুদারু মামুদের মেয়ে।

টুলটুলির ভাই দুলাল হোসেন অভিযোগ করেন, “তারেক কোনো কাজ করে না। নেশাগ্রস্ত হয়ে আমার বোনকে সময়-অসময় নির্যাতন করত। এই নির্যাতন সহ্য করতে না পেরে টুলটুলি তার তিন বছরের মেয়েকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করে।”

এ বিষয়ে কথা বলতে টুলটুলির স্বামী তারেককে খুঁজে পাওয়া যায়নি।

তবে টুলটুলির শ্বশুর হামিদুল ইসলাম (৬৫) বলেন, রাতে তার ছেলে ও টুলটুলির কথাকাটাকাটি হয়।

“সকালে বউমা তার বাবার বাড়ি যাওয়ার কথা বলে তার মেয়েকে নিয়ে বাড়ি থেকে বের হয়। পরে লোকমুখে জানতে পারি আত্মহত্যার খবর।”

তারেক বাদাম-বুট ফেরি করে বিক্রি করেন বলে জানান তিনি। তবে তার ছেলে মাদকাসক্ত নয় বলেও দাবি করেন হামিদুল ইসলাম।

পুলিশও এ ঘটনাকে আত্মহত্যা বলে জানিয়েছে।

এসআই ফিরোজুল বলেন, টুলটুলি তার মেয়েকে সঙ্গে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।