নবাবগঞ্জে পূর্বশত্রুতার জেরে দোকানিকে কুপিয়ে আহত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় পূর্বশত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এক দোকানিকে কুপিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে।

কেরাণীগঞ্জ-দোহার-নবাবগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Sept 2019, 11:48 AM
Updated : 12 Sept 2019, 11:48 AM

আহত মো. রমজান আলী (২৭) উপজেলার চুড়াইন ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মো. জিল্লুর রহমানের ছেলে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মো. শহিদুল ইসলাম বলেন, “তার মাথা ফেটে গেছে। সেখানে কয়েকটি সেলাই লেগেছে। এছাড়া শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে। একাধিকবার বমি করায় তার বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা দেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।”

তাকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে তিনি জানান।

আহত রমজানের বড় ভাই মো. দেলোয়ার হোসেন অভিযোগ করেন, “গালিমপুর বাজারের খান মার্কেটে নিউ টাইম ফুড অ্যান্ড কফি নামে রমজানের একটি দোকান রয়েছে। কয়েক দিন আগে রাতে মুসলিমহাটির সবুজ ও আরও কয়েকজন রমজানের দোকানের কর্মচারী শিমুলকে একা পেয়ে তার কাছ থেকে বেশ কিছু টাকা ছিনতাই করে নিয়ে যায়। শিমুল এসে রমজানকে বললে এ নিয়ে সবুজের সঙ্গে রমজানের ঝগড়া হয়।

“বুধবার রাতে আমার ভাইকে দোকান থেকে ডেকে বাইরে নিয়ে কয়েকজন লোক ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।”

ভাইয়ের চিকিৎসার কাজে ব্যস্ত থাকায় তিনি এখনও থানায় অভিযোগ দিতে পারেননি জানিয়ে বলেন, পরে অভিযোগ দেবেন।

অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন গালিমপুর পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আবদুর রাশিদ।