নওগাঁয় বাড়িতে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নওগাঁ শহরে প্রকাশ্য দিবালোকে বাড়িতে ঢুকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে একদল অস্ত্রধারী।

নওগাঁ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 Sept 2019, 12:04 PM
Updated : 11 Sept 2019, 12:04 PM

বুধবার শহরের পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট সংলগ্ন মহল্লায় এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, পার-নওগাঁ ধোপাপাড়া পারাপার ঘাট মহল্লায় নিজ বাড়িতে দীর্ঘদিন ধরে সিলভার ব্যবসাযী ইসরাইল হোসেন তার স্ত্রী ফাহিমা বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। তাদের কোনো সন্তান ছিল না।

ইসরাইল ব্যবসা প্রতিষ্ঠানে চলে গেলে স্ত্রী একাই বাড়িতে থাকেন। এছাড়া দিনের একটি সময় গুহকর্মী বাড়িতে থাকে বলে ওসি জানান।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, বুধবার ইসরাইল সকাল ৯টার দিকে শহরের পুরাতন সোনালী ব্যাংক এলাকায় তার সিলভারের দোকানে চলে যান। বেলা সাড়ে ১১টার দিকে গুহকর্মী এসে ফাহিমা বেগমকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করতে থাকেন। চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। সংবাদ পেয়ে স্বামীও বাসায় আসেন।

“সঙ্গে সঙ্গে তাকে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।”

ওসি বলেন, পুলিশের ধারণা সকাল ১০টা থেকে ১১টার মধ্যে হত্যাকাণ্ডের এই ঘটনাটি ঘটেছে। তার মাথায় ধারলো অস্ত্রের দাগ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সদর থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার লিমন রায় এবং ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লিমন রায় বলেন, এই হত্যার ঘটনায় তদন্ত চলছে। হত্যার কারণ ত্যাৎক্ষণিকভাবে জানা যায়নি। প্রাথমিকভাবে ডাকাতির ঘটনা বলে মনে হচ্ছে। তবে হত্যার পেছনে কী কারণ আছে সেটিও গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।