শ্রীবরদীতে ইয়াবাসহ ভারতীয় নাগরিক আটক

শেরপুরের সীমান্ত এলাকা থেকে ভারতের এক নাগরিকসহ দুইজনকে আটক করেছে বিজিবি। তাদের কাছ থেকে ইয়াবা ও ভারতীয় মুদ্রা উদ্ধার করা হয়েছে।

শেরপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Sept 2019, 12:49 PM
Updated : 7 Sept 2019, 12:49 PM

শুক্রবার রাতে বাংলাদেশ-ভারত সীমানা সংলগ্ন শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রাম থেকে তাদের আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে। শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, আটকদের মধ্যে রয়েছেন ভারতের আসাম রাজ্যের দক্ষিণ শালমারা জেলার মাইনকারচর থানার শঠিমারী গ্রামের খলিল মিয়ার ছেলে মফিজল হক (৩০) ও শ্রীবরদীর খারামোরা গ্রামের আব্দুল মতিনের ছেলে সুমন মিয়া (২৪)।

তাদের কাছ থেকে ৩৭৫টি ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২৫০ মূল্যমানের ভারতীয় রুপি উদ্ধার করা হয় বলে ওসি জানান।

ওসি রুহুল আমিন বলেন, শুক্রবার রাতে শ্রীবরদী উপজেলার খারামোরা গ্রামের রাস্তায় সন্দহজনকভাবে দুই যুবক ঘোরাঘুরি করছিল। এ সময় তাওয়াকোচা বিজিবি ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে।

“পরে তাদের কাছ থেকে ৩৭৫টি ইয়াবা ট্যাবলেট ও ২ হাজার ২৫০ মূল্যমানের ভারতীয় রুপি উদ্ধার করা হয়।”

শনিবার সকালে তাদের থানায় হস্তান্তর করেছে বিজিবি। এ ব্যাপারে তাওয়াকোচা বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার আলাউদ্দিন বাদী হয়ে তাদের বিরুদ্ধে শ্রীবরদী থানায় মামলা দায়ের করেছেন।

ওসি আরও জানান, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ পৃথক তিনটি মামলা হয়েছে। শনিবার বিকালে আদালতে সোপর্দ করা হলে তাদের জেলা কারাগারে পাঠানোরেআদেশ দেওয়া হয়।