লালমনিরহাটে দুর্ঘটনায় পল্লি চিকিৎসকসহ নিহত ২

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় এক পল্লি চিকিৎসক ও বাইসাইকেল আরোহী এক শিশু নিহত হয়েছে; আহত হয়েছে অন্তত তিনজন।

লালমনিরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2019, 12:41 PM
Updated : 30 August 2019, 12:41 PM

শুক্রবার লালমনিরহাট -বুড়িমারী সড়কে আদিতমারী উপজেলার কালিরস্থান বন্ধু সিনেমা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার গরিয়ালডাঙ্গার মৃত শাহজাহান আলীর ছেলে আদিতমারীর পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের পল্লি চিকিৎসক আজাদ (৪৫) ও আদিতমারী ভাদাই ইউনিয়নের ভেটেশ্বর গ্রামের আলাল উদ্দিনের ছেলে রিফাত হোসেন (১০)।

আহতরা হলেন নিহত রিফাতের বড়ো ভাই রাব্বী (১৪), নামুড়ি মদনপুর গ্রামের আবু তালেবের ছেলে সাইদুল ইসলাম (৩৮) ও ঢাকার মাসুম মিয়ার ছেলে পিকাআপ চালক রুবিন মিয়া (২৮)।

এদের মধ্যে গুরুতর আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি পিকআপ লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালিরস্থান বন্ধু সিনেমা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি বাইসাইকেল, একটি অটোরিকশা ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

আদিতমারী থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী রিফাত ও মোটরসাইকেল আরোহী পল্লি চিকিৎসক আজাদ নিহত হয়েছেন।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আশঙ্কাজনক অবস্থায় রাব্বীকে ও রুবিনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

প্রাথমিক পরীক্ষা শেষে লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা ঘটানো পিকআপটি আটক করা হয়েছে; তবে চালক পালিয়ে গেছে।