রাজশাহীতে পিস্তলসহ ৩ ছাত্র গ্রেপ্তার

রাজশাহীর বোয়ালিয়া থানার পুলিশ শহর থেকে পিস্তলসহ তিন ছাত্রকে গ্রেপ্তার করেছে; যাদের দুইজন কিশোর।

রাজশাহী প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2019, 09:05 AM
Updated : 29 August 2019, 09:05 AM

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের কাদিরগঞ্জ সানডায়াল কোচিং সেন্টারের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের একজন হলেন নাটোরের বড়াইগ্রাম থানার হারুয়া গ্রামের রণজিৎ হালদারের ছেলে অভিজিৎ হালদার রিংকু (২২)। অন্য দুইজন কিশোর। তাদের বয়ষ ১৬ ও ১৭ বছর।

তারা পিস্তল ও ছুরি নিয়ে ছিনতাই করতে বের হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।

ওসি বর্মণ বলেন, গ্রেপ্তার রিংকু রাজশাহী কলেজের বিবিএস প্রথম বর্ষের ছাত্র। অন্য দুইজন মোবারকনগরের সপুরা ভোকেশনাল ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

“সন্দেহজনক চলাফেরা করায় সাদা পোশাকের পুলিশ তাদের পিছু নেয়। পরে পুলিশ তাদের অটোরিকশার গতি রোধ করে তল্লাশি চালায়। তারা পুলিশকে ছুরি মেরে পালানোর চেষ্টা করে। তবে অন্য পুলিশ তাদের ধরে ফেলে। তাদের একজনের কাছে ছয়টি গুলিসহ একটি পিস্তল আর একটি ছুরি পাওয়া গেছে।”

তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, “তারা ছিনতাই করার জন্য অস্ত্র নিয়ে বের হয়েছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে।”

তাদের ছুরির আঘাতে এএসআই মাইনুলের হাত কেটে গেছে জানিয়ে তিনি বলেন, তাকে পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।