বাগেরহাটে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

বাগেরহাট সদরে নিখোঁজের দুই দিন পর ১০ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বাগেরহাট প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2019, 01:42 PM
Updated : 25 August 2019, 01:42 PM

রোববার দুপুরে উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামে সড়কের পাশের একটি নালায় মরদেহটি পাওয়া যায়। শিশুটির গলায় ধারালো বস্তুর আঘাতের চিহ্ন রয়েছে।

কল্যান পাল (১০) নামের শিশুটি ওই এলাকার সাজ্জাদ কাদের আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ও কার্ত্তিকদিয়া গ্রামের পালপাড়ার কমল কৃষ্ণ পালের ছেলে। গত শুক্রবার (২৩ অগাস্ট) থেকে শিশুটি নিখোঁজ ছিল।

পরিবার জানায়, গত শুক্রবার বিকেলে বাড়ি থেকে পার্শ্ববর্তী যাত্রাপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে শিশুটি আর ফেরেনি। এরপর অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে তারা পুলিশকে জানায়।

এ ঘটনায় ওই রাতেই শিশুটির নানা সুব্রত কুমার পাল বাগেরহাট মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

কমল কৃষ্ণ পালের মামা বিশ্বজিৎ পাল সাংবাদিকদের বলেন, পালপাড়া গ্রামের রাস্তার পাশের একটি নালার পড় থেকে গাবাদী পশুর জন্য ঘাস কাটার সময় এক নারী মরদেহটি দেখতে পেয়ে চিৎকার করে। জানতে পেরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি কল্যাণের মরদেহ। কল্যাণের গলায় একটি ছুরির কাটা দাগ আছে।

তাদের পরিবারের সঙ্গে স্থানীয় কারো কোনো বিরোধ নেই বলেও দাবি বিশ্বজিতের।

বাগেরহাট মডেল থানার ওসি মাহতাব উদ্দিন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। “শিশুটির গলার কাছে ধারালো কোনো কিছুর আঘাতের ক্ষত রয়েছে। হত্যার কারণ জানতে পুলিশ তদন্ত করছে।”