গোপালগঞ্জে নিখোঁজ স্কুলছাত্রের লাশ মিললো পুকুরে

গোপালগঞ্জে মুকসুদপুর উপজেলায় দুইদিন আগে নিখোঁজ এক স্কুলছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক যুবককে আটক করা হয়েছে।

গোপালগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 August 2019, 09:24 AM
Updated : 25 August 2019, 09:56 AM

রোববার দুপুরে উপজেলার ননীক্ষীর ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের একটি পুকুরে স্যামুয়েল সরকারের (১১) লাশ পাওয়া যায় বলে মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আবুল বাশার জানান। 

নিহত স্যামুয়েল একই উপজেলার কলি গ্রামের দানিয়েল সরকারের ছেলে ও স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

এ ঘটনায় আটক রিংকু মজুমদার (৩০) ওই উপজেলার কলিগ্রামের প্রভাষ মজুমদারের ছেলে।

নিহতের মা জুলিয়া টিয়া সরকার বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে স্যামুয়েলকে পাখি শিকারের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় প্রতিবেশী রিংকু। এরপর থেকে তার ছেলে নিখোঁজ ছিল।

বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে রিংকুকে জিজ্ঞাসা করা হলে সে ‘এলোমেলো কথা’ বলতে থাকে। পরে তার স্বামী সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ করলে পুলিশ রিংকুকে আটক করে বলে টিয়া জানান।   

পরিদর্শক আবুল বাশার বলেন, দুপুরে কৃষ্ণনগর গ্রামের একটি পুকুরে স্যামুয়ের লাশ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে। পরে লাশ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

লাশের মুখে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা বলেন, এ ঘটনায় রিংকুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে স্যামুয়েল হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।