ঠাকুরগাঁওয়ে গাছে বাসের ধাক্কা, চালকের সহকারী নিহত

ঠাকুরগাঁওয়ে একটি বাস রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খাওয়ায় চালকের সহকারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন নয় যাত্রী। 

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 August 2019, 05:45 AM
Updated : 24 August 2019, 05:45 AM

সদর থানার এসআই আহমদুল্লাহ হক প্রধান জানান, শনিবার ভোর পৌনে ৫টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের বি আখড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঢাকা-ঠাকুরগাঁও সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউসুফ আলী (৪৫) চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের হারুন অর রশিদের ছেলে। দুর্ঘটনায় পড়া তাজ পরিবহনের একটি কোচে চালকের সহকারী হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

এসআই আহমদুল্লাহ প্রত্যক্ষদর্শীর বরাতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, কোচটি রাতে ঢাকা থেকে ঠাকুরগাঁও আসে। পথে চালক নিয়ন্ত্রণ হারালে কোচটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ১০ জনকে আহত অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফের মৃত্যু হয়।

ওই হাসপাতালের তত্ত্বাবধায়ক প্রভাস কুমার রায় বলেন, আহত ১০ জনের মধ্যে ইউসুফ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। অন্য নয়জনের মধ্যে এক নারীর অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানে হয়েছে। অন্যদের চিকিৎসা চলছে।