সাগরে নেমে বিশ্ববিদ্যালয় ছাত্রের মৃত্যু, আরেকজন নিখোঁজ

কক্সবাজারে বন্ধুদের সঙ্গে সাগরে গোসল করতে নেমে ঢেউয়ে ভেসে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে, নিখোঁজ রয়েছেন আরেকজন।

কক্সবাজার প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 August 2019, 09:50 AM
Updated : 11 August 2019, 08:37 AM

কক্সবাজার ট্যুরিস্ট অঞ্চলের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান জানান, শনিবার বেলা দেড়টার দিকে সৈকতের লাবণী পয়েন্টে এ ঘটনা ঘটে।

“বন্ধু, প্রতিবেশী, আত্মীয় মিলিয়ে তারা মোট আটজন সাগরে নেমেছিলেন। এ সময় ভাটা শুরু হলে স্রোতের টানে পাঁচজন ভেসে যান। খবর পেয়ে লাইফ গার্ড সদস্যরা তিনজনকে উদ্ধার করে, দুইজন নিখোঁজ থাকে।”

পরে চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রফিকুল ইসলাম মাহমুদকে কলাতলি পয়েন্ট থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন বলে পুলিশ সুপার জানান।

হাসপাতালের আবাসিক চিকিৎসক শাহীন মো. আবদুর রহমান বলেন, “হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।”  

ট্যুরিস্ট পুলিশ জানায়, সাগরে ভেসে যাওয়া রাজশাহী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ১৭তম ব্যাচের ছাত্র আরিফুল ইসলাম এখনও নিখোঁজ।

লাইফ গার্ড সদস্য ও স্থানীয় জেলেরা তার খোঁজে সাগরের বিভিন্ন পয়েন্ট তল্লাশি চালাচ্ছেন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীদেরও খবর দেওয়া হয়েছে বলে জানান জিল্লুর রহমান।

উদ্ধার হওয়া তিনজনকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে জানিয়ে তিনি বলেন, “তাদের সবার বাড়ি কক্সবাজার শহরের রুমালিয়ারছড়া এলাকায়। ঈদের ছুটিতে বাড়ি এসে তারা সাগরে গোসল করতে গিয়েছিলেন।”