মুন্সীগঞ্জে ৩ ‘ইয়াবা বিক্রেতা’ ও এক মাদকের আসামি আটক

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় এক নারীসহ তিন মাদক বিক্রেতা এবং এক মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামিকে আটকের খবর জানিয়েছে র‌্যাব।

কেরানীগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2019, 05:22 AM
Updated : 6 August 2019, 05:22 AM

র‌্যাব-১১ মুন্সীগঞ্জের কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. এনায়েত হোসেন মান্নান সোমবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, উপজেলার পূর্ব বাঘরা গ্রাম থেকে সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটকরা হলেন ওই গ্রামের মুল্লুক চাঁনের স্ত্রী জাহানারা (৫৫), একই উপজেলার মধ্য কামারগাঁও গ্রামের মো. নাসির শেখের ছেলে মো. শাওন শেখ (২০) ও একই গ্রামের মো. সাইদুল ইসলাম সাবুর ছেলে মো. রাব্বি (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটকরা দীর্ঘদিন ধরে মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে অভিযান চালিয়ে ১২১টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ ২ হাজার ৩০০ টাকাসহ তাদের আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে শ্রীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এছাড়া শ্রীনগর উপজেলা থেকে একই সময় সাইফুল ইসলাম নামে মাদক মামলার পরোয়ানাভুক্ত এক আসামিকেও গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব কর্মকর্তা এনায়েত হোসেন সংবাদ বিজ্ঞপ্তিতে জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মাদক মামলায় পরোয়ানাভুক্ত আসামি ৩২ বছর বয়সী সাইফুলকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। তাকে শ্রীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।

সাইফুল শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও  গ্রামের মো. নুরু শেখের ছেলে।