ঠাকুরগাঁওয়ে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

ঠাকুরগাঁও সদর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ১০ জনের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও ১৮ জন।

ঠাকুরগাঁও প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2019, 04:15 AM
Updated : 2 August 2019, 03:54 PM

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জগন্নাথপুর ইউনিয়নের ২৯ মাইল এলাকায় ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে সদর থানার ওসি আশিকুর রহমান জানান।

তিনি বলেন, রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ডিপজল এন্টারপ্রাইজের একটি বাস ঠাকুরগাঁওয়ে ঢুকছিল। আর নিশাত এন্টারপ্রাইজের বাসটি ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থেকে যাচ্ছিল দিনাজপুরের দিকে।  

“দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে পাঠানোর পর সেখানে আরও দুইজন মারা যায়।”

পরে ঠাকুরগাঁও থেকে রংপুরে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয় বলে ঠাকুরগাঁওয়ের রহিমানপুর ইউনিয়ন পরিষদের চেয়রম্যান আব্দুল হান্নান হান্নু জানান।

সন্ধ্যায় আরও দুইজন মারা যান বলেও তিনি জানান।

নিহতরা হলেন জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ব্যাংরোল গ্রামের মোস্তফা (৪২), তার স্ত্রী মনসুরা বেগম (৩৫), একই উপজেলার সনগাঁও গ্রামের আব্দুর রহমান (৪০), লাহিড়ী হাটের সরস্বতী সাহা (৫০), মধ্য বালিয়াডাঙ্গী মিস্ত্রিপাড়া গ্রামের দবিরুল ইসলামের স্ত্রী আনোয়ারা বেগম (৫০), টাকাহারা গ্রামের আবু সাঈদের স্ত্রী কামরুনেচ্ছা (৫০), সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আব্দুল মজিদ (৪২), সদর উপজেলার আখানগর ইউনিয়নের মহেষপুর কালিবাড়ী গ্রামের ক্ষিতিশ বর্মণ (৪০), বীরগঞ্জের মঙ্গলী রানী (৬৩) ও জবা রানী (৩৫) ।

আহতদের মধ্যে ১৮ জনকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা জানিয়েছেন।

জেলা প্রশাসক কেএম কামরুজ্জামান সেলিম ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, নিহতদের পরিচয় সনাক্ত করে দাফন সম্পন্ন করার জন্য প্রত্যেকে পরিবারকে দশ হাজার টাকা করে দেওয়া হবে জেলা প্রশাসনের পক্ষ থেকে। এছাড়া আহতদের চিকিৎসার জন্যও সহায়তা করা হবে।