কাজিপুরে নিখোঁজ ব্যবসায়ীর লাশ ধুনটে

সিরাজগঞ্জ থেকে নিখোঁজ হওয়ার দুইদিন পর এক ব্যবসায়ীর লাশ পার্শ্ববর্তী বগুড়ার ধুনট উপজেলায় একটি নদী থেকে উদ্ধার করেছে পুলিশ।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 July 2019, 02:10 PM
Updated : 31 July 2019, 02:10 PM

বুধবার সিরাজগঞ্জের কাজিপুর ও বগুড়ার ধুনট থানা পুলিশ দিলকান্দি গ্রামের ইছামতি নদী থেকে শ্যামল সাহার (৫৩) লাশ উদ্ধার করে।

শ্যামল কাজিপুরের সোনামুখী বাজারের ব্যবসায়ী মৃত সতেন্দ্রনাথ সাহার ছেলে। গত সোমবার রাতে একটি ফোন পেয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকায় যাওয়ার পর তিনি নিখোঁজ হন। 

কাজিপুর থানার ওসি এ কে এম লুৎফর রহমান বলেন, সোমবার রাত ৮টায় শ্যামল সাহা সোনামুখি বাজারে বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন। এমন সময় একটি ফোন পেয়ে তিনি পাশের শেখ রাসেল মিনি স্টেডিয়াম এলাকায় যান। এরপর থেকে শ্যামল নিখোঁজ ছিলেন।

এ ঘটনায় মঙ্গলবার সকালে শ্যামল সাহার বড় ভাই গৌড় চন্দ্র সাহা বাদী হয়ে কাজিপুর থানায় সাধারণ ডায়েরি করেন। মঙ্গলবার রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে শ্যামলের বন্ধু ভানুডাঙ্গা গ্রামের হাফিজুর রহমানের ছেলে ইয়াছিন আলীকে আটক করেছে বলে ওসি জানান।

ওসি বলেন, বুধবার সকালে ধুনটের দিঘলকান্দি গ্রামের ইছমতি নদীতে এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সেখান থেকে লাশ উদ্ধারের পর স্বজনরা সেটিকে শ্যামলের মৃতদেহ বলে শনাক্ত করেন।

ঘটনাস্থল ধুনট থানা এলাকায় হওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য ধুনট থানা পুলিশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলে ওসি জানান।