সিরাজগঞ্জে সেপটিক ট্যাংকে নেমে ২ নির্মাণ শ্রমিকের মৃত্যু

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নির্মাণাধীন ভবনের সেপটিক ট্যাংকে নেমে দুই নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে; এ ঘটনায় অসুস্থ হয়েছেন আরও এক শ্রমিক।

সিরাজগঞ্জ প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2019, 06:35 AM
Updated : 30 July 2019, 06:40 AM

মঙ্গলবার সকালে উপজেলা শহরের মুক্তমঞ্চ এলাকায় এ ঘটনা ঘটে বলে উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন জানান।

মৃতরা হলেন উপজেলার শ্যামপুর গ্রামের আসাদুল হকের ছেলে রেজাউল করিম (২৮) ও শাহজাদপুর উপজেলার শিমুলতলী গ্রামের গোলাম আলীর ছেলে আলামিন (২৫)।

এ ঘটনায় অসুস্থ হোসেন মিয়াকে (২৫) উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার বাড়ি উল্লাপাড়া উপজেলার বালশাবাড়ি এলাকায়।

ফায়ার সার্ভিস কর্মকর্তা নাদির বলেন, মুক্তমঞ্চ এলাকার গোবিন্দ সাহার নির্মাণাধীন বাড়িতে কয়েকদিন আগে সেপটিক ট্যাংক নির্মাণ করা হয়। তবে নির্মাণের পর থেকে সেটি আর ব্যাবহার করা হয়নি।

“সকালে ওই সেপটিক ট্যাংকের কাঠের শাটার খুলে তিন শ্রমিক ভেতরে নামেন। এ সময় ভিতরে থাকা বিষাক্ত গ্যাসের কারণে তারা অচেতন হয়ে পড়েন। “

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে তিন শ্রমিককে উদ্ধার করে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষনা করেন বলে জানান নাদির।

উল্লাপাড়া থানার এসআই আব্দুল কাদের জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।