পাবনায় এক অধ্যক্ষের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণচেষ্টার মামলা

ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে মামলা হয়েছে।

পাবনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 July 2019, 06:13 PM
Updated : 12 July 2019, 06:16 PM

সদর থানার ওসি ওবাইদুল হক জানান, জরুরি প্রয়োজনের কথা বলে কলেজ হোস্টেলের গেস্টরুমে ডেকে নিয়ে ধর্ষণচেষ্টার অভিযোগে এক ছাত্রী এই মামলা করেন।

অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে কারাগারে পাঠানো হয়েছে জানিয়ে তিনি বলেন, এর আগে বৃহস্পতিবার রাত দেড়টার দিকে পুলিশ কলেজ হোস্টেলের বাইরে থেকে তালাবদ্ধ একটি কক্ষ থেকে ওই ছাত্রী ও অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে আটক করে থানায় নিয়ে আসে।

কলেজের শিক্ষার্থীরা জানান, ওই ছাত্রী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোষ্টেলে অবস্থান করতেন। মাঝেমধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষর কক্ষে রাতে থাকতেন। এ নিয়ে আবাসিক শিক্ষার্থীরা বিব্রত ছিলেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের বাইরে থেকে তালা দিয়ে বিক্ষোভ করেন। ঘটনা জানাজানি হলে পাশের পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীরাও এই কলেজ ক্যাম্পাসে এসে জড়ো হন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। আটক শিক্ষার্থী সরকারি টিচার্স ট্রেনিং কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলার বিরুদ্ধে মামলা করেছেন। পুলিশ মামলাটি গ্রহণ করে আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।