টঙ্গীতে ট্রাকে লেগুনার ধাক্কা, নিহত ২

টঙ্গীতে একটি দাঁড়িয়ে থাকা ট্রাককে পেছন থেকে ধাক্কা দেওয়ার পর লেগুনার দুই আরোহী নিহত  হয়েছেন; এ ঘটনায় আহত হয়েছেন অন্তত নয়জন।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 June 2019, 06:19 AM
Updated : 27 June 2019, 07:58 AM

টঙ্গী পূর্ব থানার ওসি মো. কামাল হোসেন জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গীর শিলমুন এলায় এ দুর্ঘটনায় হতাহতরা লেগুনার যাত্রী।

নিহতরা হলেন-ময়মনসিংহের গফরগাঁও থানার এলাকার হোসেন আলী মুন্সীর ছেলে বাদল মিয়া (৩০) ও গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বান্দাখোলা এলাকার রামজয় দাসের ছেলে সুভাস চন্দ্র দাস (৪৫)।

আহতদের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার বালিগাঁও এলাকার সৈকত (১৯), টঙ্গী বাজার এলাকার মো. রকিব (২৯), উত্তরার আজমপুর এলাকার শহীদুর রহমান (৫৮), গাজীপুর মহানগরের কলমেশ্বর এলাকার মো. জাহাঙ্গীর আলম (২৯), নরসিংদীর পলাশ থানা এলাকার সুজন (২৮), ঢাকার আশুলিয়া এলাকার জাকির হোসেন (৬৫), আরিচপুর এলাকার আন্তু (৪৫) ও গাজীপুরের কালীগঞ্জ থানার দড়িপাড়া এলাকার বিজয় (৪৬)।  

ওসি বলেন, “কালীগঞ্জগামী যাত্রীবাহী লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে লেগুনাটি দুমড়ে-মুচড়ে যায় এবং এর ১১জন যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে দুইজনের মৃত্যু হয়।”

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. তারেক হাসান জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহদের মধ্যে বাদলের লাশ টঙ্গী হাসপাতালে এবং সুভাসের থানায় রাখা হয়েছে।