‘বাকিতে সিগারেট না দেওয়ায়’ দোকানির গায়ে গরম পানি

গাজীপুর নগরীতে ‘বাকিতে চা ও সিগারেট না দেওয়ায়’ এক দোকানির গায়ে গরম পানি ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2019, 02:02 PM
Updated : 19 June 2019, 02:13 PM

মঙ্গলবার মহানগরীর গাছা থানাধীন শরীফপুর কোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত কামাল হোসেনকে (৩২) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। কামাল ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কৈয়ারচালা গ্রামের ফজলুল হকের ছেলে। সপরিবারে তিনি শরীফপুর কোনাপাড়া এলাকায় বসবাস করেন। সেখানে একটি মুদি ও চায়ের দোকান চালিয়ে জীবিকা নির্বাহ করেন।

কামাল হোসেনের স্ত্রী আকলিমা বেগম বলেন, এলাকার মিজানুর রহমান মির্জার ‘বখাটে’ ছেলে মনির হোসেন (৩৮) তার স্বামীর দোকান থেকে বিভিন্ন সময় বাকিতে চা, সিগারেটসহ বিভিন্ন মালামাল নেন। কিন্তু বাকির টাকা চাইলে দেই দিচ্ছি করে ঘোরাতে থাকেন।

কামাল হোসেন

“মঙ্গলবার বিকালে তিনি দোকানে এসে ফের বাকিতে মাল চায়। এ সময় বাকিতে মাল দিতে অস্বীকার করায় মনির ক্ষুব্ধ হয়ে আমার স্বামীকে গালিগালাজ করে এবং বেধড়ক মারধর করতে থাকে। এক পর্যায়ে দোকান থেকে চায়ের গরম কেটলি নিয়ে কামাল হোসেনের মাথায় গরম পানি ঢেলে দেয়।”

আকলিমা জানান, স্থানীয়রা কামাল হোসেনকে উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠানো হয়।

মনির হোসেন দোকানের ক্যাশ বাক্স থেকে নগদ ৫০ হাজার টাকা ও একটি মোবাইল ফোন নিয়ে যান এবং মামলা করলে তাদের খুন করার হুমকিও দেন বলে আকলিমা অভিযোগ করেন।

এ ব্যাপারে গাজীপুর মহানগর পুলিশের সহকারী কমিশনার আশরাফুল আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, এ ঘটনায় মনির হোসেন ও তার বাবা মিজানুর রহমান মির্জাকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এ ব্যাপারে মনির হোসেনের সঙ্গে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম কথা বলতে পারেনি।